শেষ কর্মদিবসে শিক্ষিকাকে অর্থশতাধিক অটোরিকশা দিয়ে বাড়ি পৌঁছে দিলেন সহকর্মী ও শিক্ষার্থীরা


Munna প্রকাশের সময় : ২৩/০৩/২০২৩, ৪:৫০ অপরাহ্ণ /
শেষ কর্মদিবসে শিক্ষিকাকে অর্থশতাধিক অটোরিকশা দিয়ে বাড়ি পৌঁছে দিলেন সহকর্মী ও শিক্ষার্থীরা

মোঃ জুয়েল রানা,তিতাস প্রতিনিধি।কুমিল্লা তিতাস উপজেলার গাজীপুর খান সরকারি মডেল স্কুল এন্ড কলেজের সিনিয়র সহকারী প্রধান শিক্ষক ফেরদৌসী বেগম। ২২ মার্চ ২০২৩ইং তারিখে ছিলো তার চাকরি জীবনের শেষ কর্মদিবস।

বিশেষ এই দিনটি স্মরণীয় করে রাখতে অর্ধশতাধিক অটোরিকশা ও মোটরসাইকেল দিয়ে বাড়ি পৌঁছেদেন তার সহকর্মী ও শিক্ষার্থীরা।বুধবার বিকেলে অবসরপ্রাপ্ত সিনিয়র সহকারী প্রধান শিক্ষক ফেরদৌসী বেগমকে এভাবে বিদায় জানাতে দেখা যায়।অবসরপ্রাপ্ত ফেরদৌসী বেগম তিতাস উপজেলার কড়িকান্দি গ্রামের বাসিন্দা এবং অত্র প্রতিষ্ঠানের সাবেক সহকারী প্রধান শিক্ষক মুন্সি জসিম উদ্দিন মাস্টারের স্ত্রী। সহকর্মী আর প্রিয় শিক্ষার্থীদের এমন আয়োজনে আবেগাপ্লুত হয়ে পড়েন বিদায়ী শিক্ষক ফেরদৌসী বেগম।

প্রতিষ্ঠানটির অধ্যক্ষ আব্দুল বাতেন বলেন, এই স্কুল এন্ড কলেজ থেকে একজন প্রবীন শিক্ষককে হারালেন। তার এই অবসরকালীন স্মৃতি ধরে রাখতে আমাদের এই প্রাথমিক আয়োজন। ইনশাআল্লাহ ঈদের পর আনুষ্ঠানিক ভাবে ফেরদৌসী বেগমকে বিদায় জানাবো।

জানায়া যায়, বিদায়ী শিক্ষিকা ফেরদৌসী বেগম ১৯৮৮ সালের ১লা ফেব্রুয়ারীতে অত্র প্রতিষ্ঠানে বাংলা বিষয়ে যোগদান করেন। ৩৫ বছর বেশ সুনামের সাথে শিক্ষকতা শেষ করে তিনি এই ব্যতিক্রমী আয়োজনে বাড়ি ফিরেন।