বিয়ের পোশাক ছিঁড়ে ফেললেন সামান্থা!


editor প্রকাশের সময় : ২৭/০৪/২০২৪, ৭:৫০ অপরাহ্ণ /
বিয়ের পোশাক ছিঁড়ে ফেললেন সামান্থা!

বিনোদন ডেস্ক
দক্ষিণী সিনেমার জনপ্রিয় তারকা সামান্থা রুথ প্রভু। ২০১৭ সালে ধুমধাম করে বিয়ে করেছিলেন অভিনেতা নাগা চৈতন্যকে। বিয়ের আগে দীর্ঘদিন প্রেমের সম্পর্কেও ছিলেন এই জুটি। ফলে তাদের সম্পর্ক নিয়ে ভক্তদেরও আগ্রহের কমতি ছিল না।

দক্ষিণী ও খ্রিস্টান রীতিনীতি মেনেই সাতপাকে বাঁধা পড়েন সামান্থা-নাগা চৈতন্য। বিয়ের সময় একটি সাদা গাউন পরেছিলেন সামান্থা। অন্যদিকে নাগা চৈতন্য ছিলেন কালো স্যুটে।

বকয়েক বছর সংসারের পরই আচমকা বিচ্ছেদের ঘোষণা দেন এই জুটি। যা অবাক করে সকলকে। এরপরই সিঙ্গেল জীবন উপভোগ করছেন সামান্থা। অন্যদিকে নতুন কোনো সম্পর্কে জড়াননি নাগা নিজেও।

এরই মধ্যে ফের নতুন করে সংবাদের শিরোনাম হলেন সামান্থা। সম্প্রতি অভিনেত্রী জানিয়েছেন, বিয়ের সময় পরিধানকৃত সেই সাদা গাউন থেকে নতুন একটি জামা বানিয়েছেন তিনি। সেটা পরে হাজির হয়েছিলেন এক অনুষ্ঠানেও।

সাদা নেটের গাউন, সাথে ফুলের নকশা। এমন পোশাক পরে নাগাকে বিয়ে করেন সামান্থা। কিন্তু সেই পোশাককেই ছিঁড়ে নতুন করে তৈরি করলেন সামান্থা। জামাকাপড়ের অপচয় বন্ধ করতেই এমন উদ্যোগ নাকি অভিনেত্রীর। সাদা বিয়ের গাউনকে কেটে বানিয়েছেন কালো রঙের ককটেল ড্রেস।

সেই পোশাক পরেই সম্প্রতি একটি অনুষ্ঠানে যান তিনি। অবশ্য শুধু সামান্থা নন, আলিয়া ভাট থেকে আনুশকা শর্মা অনেকেই সম্প্রতি জামাকাপড়ের অপচয় বন্ধের কথা বলছেন।

পুরোনো পোশাককে নতুনভাবে তৈরি করার স্বপক্ষে যুক্তি দিয়ে অভিনেত্রী বলেছেন, ‘আমার মনে হয়, প্রকৃতির স্বার্থেই আমাদের সকলের এগিয়ে আসা উচিত। কারণ, প্রকৃতিকে আর অবহেলা করার জায়গায় আমরা নেই। আমি আমার পুরোনো একটা পোশাককে নতুন করে তৈরি করেছি। আমি গত কয়েক বছর নিজের জীবনযাপনের ক্ষেত্রে যে পরিবর্তন এনেছি তাতেই বুঝেছি, যেকোনো জিনিসের অপচয় বন্ধ হওয়া উচিত। আপনারাও এগিয়ে আসুন।’