রূপগঞ্জ সোস্যাল ফাউন্ডেশনের উদ্যোগে বিনামূল্যে পথচারী,নির্মাণ শ্রমিক ও যানবাহন চালকদের মাঝে শরবত বিতরণ


editor প্রকাশের সময় : ২৮/০৪/২০২৪, ৫:২৯ অপরাহ্ণ /
রূপগঞ্জ সোস্যাল ফাউন্ডেশনের উদ্যোগে বিনামূল্যে পথচারী,নির্মাণ শ্রমিক ও যানবাহন চালকদের মাঝে শরবত বিতরণ

স্টাফ রিপোর্টার

 

নারায়ণগঞ্জের রূপগঞ্জে তীব্র গরমের কারণে বিনামূল্যে শরবত বিতরণ কর্মসূচির আয়োজন করেছে সামাজিক সংগঠন রূপগঞ্জ সোস্যাল ফাউন্ডেশন।রবিবার  ২৮ এপ্রিল সকালে থেকে বিকেল পযন্ত রূপগঞ্জ উপজেলার ইছাখালি,মুড়াপাড়া,গাউসিয়া সহ বিভিন্ন এলাকায় পথচারী,নির্মাণ শ্রমিক ও  যানবাহন চালকদের মাঝে এ শরবত বিতরণ করা হয়।শরবত তৈরির উপকরণের মধ্যে ছিল লেবু, ট্যাঙ্ক,স্যালাইন,চিনি মিশ্রিত ২০০ শত লিটার শরবত বিতরণ করা হয়।

 

রূপগঞ্জ সোস্যাল ফাউন্ডেশনের সভাপতি আমজাদ হোসেন জানায় এই তীব্র গরমে পথচারী, নির্মাণ শ্রমিক ও  যানবাহন চালকদের সামান্য তম স্বস্তি দেওয়ার জন্য তাদের এই ব্যতিক্রম আয়োজন।

 

এসময় উপস্থিত ছিলেন- রুপগন্জ সোস্যাল ফাউন্ডেশনের সভাপতি আমজাদ হোসেন,সাধারণ সম্পাদক সাংবাদিক শাকিল আহম্মেদ,কার্যকরী সদস্য,আশিকুর রহমান আশিক,মোঃজুবায়ের হোসেন, সিনিয়র সহ-সভাপতি কামরুল হাসান,প্রচার ও দপ্তর সম্পাদক আব্দুল্লাহ আল-মামুন,সহ সভাপতি মো: আবির,অমিত হাসান,মোঃসোহাগ,সহ সাংগঠনিক সম্পাদক,মোঃইমতিয়াজ,সহ-কোষাধ্যক্ষ জুনায়েদ জাহিদ,চিকিৎসা বিষয়ক সম্পাদক আমজাদ হোসেন তুষার,ক্রিয়া সম্পাদক মো:রবিন,সদস্য মোঃজসিম,মনির হোসেন,রবিউস সানি অপু,মোঃহানিফ

প্রমুখ। এ সময়  রূপগঞ্জ সোস্যাল ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক সাংবাদিক শাকিল আহম্মেদ বলেন, তীব্র দাবদাহে দেশের পরিস্থিতি দিন দিন কঠোর হচ্ছে। এই গরমে এক গ্লান ঠান্ডা শরবত যে কতটা স্বস্তির, তা যিনি পান করে, সেই বলতে পারবেন। যারা বাইরে বের হয়, বিশেষ করে শ্রমিকরা তাদের মধ্যে একটু সাময়িক স্বস্তি ফিরিয়ে দিতে আমাদের এই উদ্যোগ। আমরা আমাদের মতো করে চেষ্টা চালিয়া যাচ্ছি।অন্যদিকে এই মানবিক কাজকে সাধুবাদ জানিয়েছেন বিশিষ্টজনেরা।