প্রবাসীর অনুদানে মসজিদ ও কবরস্থান উন্নয়ণ


editor প্রকাশের সময় : ০৫/০২/২০২৩, ৯:৪১ অপরাহ্ণ /
প্রবাসীর অনুদানে মসজিদ ও কবরস্থান উন্নয়ণ

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি

সিদ্ধিরগঞ্জে আদমজীনগর কবরস্থান কমপ্লেক্স মসজিদের উন্নয়ণ ও সংস্কার কাছে এসও এলাকার বাসিন্দা ও অস্ট্রেলিয়া প্রবাসী মো. সোহরাব হোসেন কালাম এর অনুদানে এলাকাবাসী সন্তোষ প্রকাশ করছে। তার এমন মহৎ কাজে সকলের মুখে প্রশংসা ছড়াচ্ছে। এতে খুশি এলাকাবাসী। পাশাপাশি ধর্মীয় কাজে নিজেকে উৎসর্গ করতে পেরে নিজেকে ধন্য মনে করছেন আদমজীনগর কবরস্থান কমপ্লেক্স মসজিদের এই সিনিয়র সহ-সভাপতি। তার এই কাজের ধারাবাহিকতা ধরে রাখতে সকলের কাছে তিনি দোয়া প্রার্থণা করেছেন।

এর আগে গত শুক্রবার কবরস্থান সংস্কার কাজে ২৫ গাড়ি মাটি সরবরাহের ব্যবস্থা করেছেন প্রবাসী মো. সোহরাব হোসেন কালাম। এছাড়া পূর্বে মসজিদের ভবন নির্মাণ, উন্নয়ণ, নির্মাণ, কবর সংস্কার সহ অসংখ্য কাজে তিনি অনুদান দিয়ে সহযোগিতা করেছেন মসজিদ কমিটিকে। তার এমন অংশগ্রহণে তাকে মসজিদের সিনিয়র সহ-সভাপতি হিসেবে নির্বাচন করা হয়। এছাড়া তিনি এলাকায় কর্মসংস্থান বৃদ্ধি এবং বেকারত্ব দূরীকরণে তার নিজস্ব জমিতে এক দশ তলা ভবনের পোশাক কারখানা নির্মাণের কাজ হাতে নিয়েছেন, এসও রোড এলাকায় যার নির্মাণ কাজ চলমান। সোহরাব ফ্যাশন লিঃ নামে এই পোশাক কারখানাটির ব্যাপস্থাপনা পরিচালক তার বাবা হাজী শেখ আলাউদ্দিন এবং চেয়ারম্যান তিনি নিজে।

এদিকে এলাকাবাসীর কাছে দোয়া চেয়ে মো. সোহরাব হোসেন কালাম এসব জনসেবা ও সমাজসেবা মূলক কাজের ধারাবাহিকতা ধরে রাখার আশা ব্যক্ত করেছেন।