নোয়াখালীর সেনবাগ পৌর আওয়ামী লীগের সভাপতি মামুন সাধারণ সম্পাদক শাহজাহান 


editor প্রকাশের সময় : ২৫/০৩/২০২৩, ১০:১৫ অপরাহ্ণ /
নোয়াখালীর সেনবাগ পৌর আওয়ামী লীগের সভাপতি মামুন সাধারণ সম্পাদক শাহজাহান 

মোহাম্মদ আবু নাছের, ব্যুরো চীফ নোয়াখালী :

 

গত ২০ মার্চ নোয়াখালীর সেনবাগ পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন বেলা ১১টায় সেনবাগ উপজেলা অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়েছিল।

সম্মেলন অনুষ্ঠানে এডভোকেট আবদুল আজিম মানিক ও শাহরিয়ার আলমগীর আলো’র সঞ্চালনায় সভাপতিত্ব করেন ভিপি মমিন উল্যাহ মানিক ।

 

সভায় প্রধান অতিথি বলেন, আমরা এখনই ঘোষণা দিচ্ছি না, কাউন্সিলরগণের সাথে আলোচনা করে দুই এক দিনের মধ্যে সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করবো।

 

শুক্রবার (২৪ মার্চ ) গত সোমবার সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য মতে কয়েক দিন পর নোয়াখালীর সেনবাগ পৌরসভা আওয়ামী লীগের কমিটির সভাপতি এএসএম জাকারিয়া মামুন ও সাধারণ সম্পাদক মোঃ শাহজাহান পাটোয়ারী কে নির্বাচিত ঘোষণা করে দলীয় প্রজ্ঞাপন জারি করে সেনবাগ উপজেলা আওয়ামী লীগ।

 

প্রকাশ থাকে যে, সম্মেলন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সেনবাগ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বেঙ্গল গ্রুপের চেয়ারম্যান এবং সেনবাগ- সোনাইমুড়ী-২ আংশিক আসনের সাংসদ আলহাজ্ব মোরশেদ আলম।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সেনবাগ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সানজি গ্রুপের চেয়ারম্যান লায়ন জাহাঙ্গীর আলম মানিক।

 

এসময় আরো উপস্থিত ছিলেন, সেনবাগ উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান মোঃ গোলাম কবির, সেনবাগ পৌরসভার মেয়র আবু নাছের ভিপি দুলাল, ৩নং ডমুরুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শওকত হোসেন কানন, সেনবাগ সরকারি কলেজের সাবেক এজিএস ও এজেআর কুরিয়ার সার্ভিসের ব্যবস্থাপনা পরিচালক সামছুদ্দীন আহমেদ রিয়াদ, ৭নং মোহাম্মদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নূরুল হুদা, সম্মেলনে সভাপতি ও সাধারণ সম্পাদক প্রার্থীগণ, পৌরসভার কাউন্সিলরগণ,পৌর ও অন্যান্য ইউনিয়ন আওয়ামী লীগ,যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীগণ এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।