তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মারামারি পুলিশের নাম ভাঙ্গীয়ে চাঁদাবাজী


editor প্রকাশের সময় : ২৮/০৩/২০২৪, ১১:০৭ পূর্বাহ্ণ /
তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মারামারি পুলিশের নাম ভাঙ্গীয়ে চাঁদাবাজী

স্টাফ রিপোর্টার
গাজীপুর মহানগর টঙ্গী পূর্ব থানাধীন ৪৮ নং ওয়ার্ড দত্তপাড়া হিমার দিঘির পাড় সংলগ্ন তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মারামারি আহত ৪, এ বিষয়ে নান্নু মিয়া বাদী ৩ জনের নাম উল্লেখ করে টঙ্গী পূর্ব থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযুক্তরা হলেন গাজীপুর মহানগর ৪৮ নং ওয়ার্ড আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি ১। মোঃ সজল মিয়া (৩০)পিতা মিজানুর রহমান ওরফে চাঁন মিয়া, ২। মহসীন (২৮) ৩।

শাওন (২৬) সর্ব সাং দত্তপাড়া, টঙ্গী পূর্ব থানা জিএমপি গাজীপুর। অভিযোগ সুত্রে জানা যায় গত ২৬ শে মার্চ ২০২৪ ইং তারিখ দুপুর আনুমানিক ০১.০০ ঘটিকার সময় বাদী নান্নু মিয়া এবং তার তার সহযোগীদের কে নিয়ে দত্তপাড়া হাজী মার্কেট বঙ্গ গার্মেন্টসের সামনে ইট ভাঙ্গার কাজ করতে ছিল এমন সময় একটি ট্রাক এসে ইট ভাঙ্গা গাড়িকে ধাক্কা মারে এতে ইট ভাঙ্গা গাড়ির বেশ কিছু ক্ষয়ক্ষতি হয়।

এতে ইট ভাঙ্গা দিনমজুর লেবারদের সাথে ট্রাকের ড্রাইভারের মধ্যে কথা কাটাকাটি হয় এর এক পর্যায়ে স্থানীয় বিবাদীগণ এসে বাদিসহ তার ৪ সহযোগীকে এলোপাথাড়ি মারধর শুরু করে।

তাদের শরীরের বিভিন্ন স্থানে নীলা ফোলা জখম করে।পরবর্তীতে ৩ নং বিবাদী শাওন ভয় ভীতি দেখিয়ে পুলিশের নাম ভাঙ্গিয়ে ১০ হাজার টাকা দাবি করে অন্যথায় তাদেরকে পুলিশ গ্রেফতার করবে,পরে বাদী ভয়ে ৫০০০/ (পাঁচ হাজার) টাকা দেন বলে অভিযোগ করেন ভুক্তভোগীরা এ বিষয়ে সরজমিনে খোঁজ খবর নিয়ে জানা যায় এরা সজল বাহিনী নামের পরিচিত এলাকাবাসীর দাবী এই সজল বাহিনীর রায়েছে একটি কিশোর গ্যাং গ্রুপ এদের অত্যাচারে অদৃষ্ট এলাকাবাসী এলাকাবাসীর দাবি এই বাহিনীর রয়েছে একটি মাদকের সিন্ডিকেট এছাড়াও এই বাহিনী ও ফুটপাতে থানা দোকান থেকেই চাঁদা তোলেন এবং এদের নামে টঙ্গী পূর্ব থানা সহ বিভিন্ন থানায় রয়েছে একাধিক মামলা।

এ ছাড়াও এই বাহিনীর বিরুদ্ধে কেউ মুখ খুলতে গেলে তাদেরকে মিথ্যা মামলা দিয়ে ও পুলিশের ভয় দেখিয়ে হয়রানি করেন এই সন্ত্রাসীদেরকে দ্রুত আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন এলাকাবাসী। এ বিষয়ে টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ মোঃ মুস্তাফিজুর রহমান বলেন লিখিত অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।