পঞ্চগড়ে প্রাইভেট কারের ধাক্কায় বৃদ্ধের মৃত্যু


Sokal Pratidin প্রকাশের সময় : ০৮/০৯/২০২৩, ৯:৩৯ পূর্বাহ্ণ /
পঞ্চগড়ে প্রাইভেট কারের ধাক্কায় বৃদ্ধের মৃত্যু

আল মাসুদ,পঞ্চগড় প্রতিনিধি: পঞ্চগড়ে প্রাইভেট কারের ধাক্কায় ঈসা মিয়া ওরফে বাদল মাস্টার (৭২) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। নিহত বাদল মাস্টার আজিজনগর এলাকার মমতাজ আলীর ছেলে।বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) তেঁতুলিয়া সদর ইউনিয়নের মাধ্য আজিজনগর এলাকায় মহাসড়কের পাশে পকেট রাস্তায় এ দূর্ঘটনাটি ঘটে।

জানা যায়, বাদল মাস্টার নামে ওই বৃদ্ধ আজিজনগর বাজার থেকে পকেট সড়কে সাইকেল যোগে নিজ বাড়িতে ফিরছিলেন। একসময় আজিজনগর এলাকায় মহাসড়কের কাছে গিয়ে সাইকেল থেকে নেমে পায়ে হেটে মহাসড়কে উঠতে যায়। এসময় তেঁতুলিয়া কালান্দিগঞ্জ বাজার থেকে একটি প্রাইভেটকার বাংলাবান্ধার দিকে দ্রুতগতিতে যাওয়ার পথে নিয়ন্ত্রণ হারিয়ে তাকে ধাক্কা দিলে মোশারফ মাস্টারের আম ও আনারস বাগানে পড়ে যায়। ঘটনার পরেই স্থানীয়রা ওই বৃদ্ধকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তেঁতুলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির হোসেন সড়ক দূর্ঘটনায় নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনার পর পরেই প্রাইভেট কারের চালক পালিয়ে যায়। বর্তমানে প্রাইভেট কারটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় সড়ক দূর্ঘটনা আইনে মামলার প্রস্তুতি চলছে।