সিদ্ধিরগঞ্জে রেকমত আলী উচ্চ বিদ্যালয়ের সভাপতির দায়িত্ব পেলেন – মুজিবুর রহমান 


editor প্রকাশের সময় : ০২/০৫/২০২৪, ৭:৩৮ অপরাহ্ণ /
সিদ্ধিরগঞ্জে রেকমত আলী উচ্চ বিদ্যালয়ের সভাপতির দায়িত্ব পেলেন – মুজিবুর রহমান 
নিজস্ব সংবাদদাতা।।
সিদ্ধিরগঞ্জের মিজমিজি পাইনাদী রেকমত আলী উচ্চ বিদ্যালয়ের সভাপতির দায়িত্ব নিয়েই শিক্ষার মান উন্নয়নের তাগিদ দিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি ও নারায়ণগঞ্জ জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মুজিবুর রহমান বিএসসি। তিনি নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একে এম শামীম ওসমানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, মাননীয় সাংসদ আমাকে যে দায়িত্ব দিয়েছেন তা আমি যথাযথভাবে পালন করব। এ স্কুলের প্রতিষ্ঠাতা সভাপতি হিসেবে ৭ বছর দায়িত্ব পালন করেছি। ক্লান্তি লগ্ন সময়ে আবারও এই স্কুলের দায়িত্ব আমাকে দেওয়া হয়েছে। আমার প্রথম কাজ হবে এই স্কুলের শিক্ষার মান উন্নয়ন করা। পাশাপাশি আমি যেন স্কুলের উন্নয়নে ভুমিকা রাখতে পারি সে জন্য সকলের সহযোগিতা চান তিনি।
বৃহস্পতিবার (২ মে) সকালে স্কুল হলরুমে আয়োজিত নবাগত এডহক কমিটির সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।
মিজমিজি পাইনাদী রেকমত আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ আলীর সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী ইয়াছিন মিয়া, অত্র স্কুলের সাবেক সভাপতি আব্দুর রহিম মেম্বার, নাসিক ১নং ওয়ার্ডের কাউন্সিলর আনোয়ার ইসলাম, সংরক্ষিত নারী কাউন্সিলর মাকসুদা মোজাফফর, ১নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর হাজী ওমর ফারুক, প্রমূখ।
তিনি আরো বলেন, যত দ্রুত সম্ভব আমি এই স্কুলটাকে ডিজিটালাইজেশন করবো। প্রতিটা ক্লাসরুম ও স্কুলের আশপাশ এলাকা সিটিসিসি ক্যামেরায় আওতায় নিয়ে আসা হবে। স্কুলের আশেপাশে কোন ইভটিজিংকারীকে থাকতে পারবে না। শিক্ষকদের মানুষ গড়ার কারিগর হিসেবে উল্লেখ করে বলেন, আপনারা আমাদের ছাত্র-ছাত্রীদেরকে লেখাপড়ার মান উন্নয়নে ভালো ভূমিকা পালন করার তাগিদ দেন। আজকে শিক্ষার্থীরাই আগামী দিনের ভবিষ্যৎ। আমাদের মাননীয় প্রধানমন্ত্রী থেকে সংসদ সদস্য পর্যন্ত সকলেরই একটাই প্রচেষ্টা কিভাবে আমরা দেশটাকে এগিয়ে নিয়ে যাবো। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেভাবে দেশটাকে উন্নয়নের জোয়ারে এগিয়ে নিয়ে যাচ্ছেন শুধু বাংলাদেশ না সারা পৃথিবীই না যারা আমাদের স্বাধীনতা চায় নাই আমাদের শত্রু দেশও আজ আমাদের এগিয়ে যাওয়ার প্রশংসা করে। কিভাবে বাংলাদেশ এগিয়ে গেল তা দেখে আজ তারা প্রশংসা করছে।
সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মুজিবুর রহমান বিএসসি মিজমিজি পাইনাদী রেকমত আলী উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি ছিলেন। তিনি নারায়ণগঞ্জ জেলা পরিষদের এক নং সদস্য ও  প্যানেল চেয়ারম্যান, সানারপাড় রওশনারা ডিগ্রী কলেজ গবর্নিং বডির চেয়ারম্যানসহ বিভিন্ন শিক্ষা ও সামাজিক প্রতিষ্ঠানে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে আসছেন। অনুষ্ঠান উপস্থাপনা ও পরিচালনায় ছিলেন শিক্ষক মো. কামাল হোসেন ও মো. আরিফুজ্জামান, কোরআন তেলায়াত করে মাওলানা মো. জসিম উদ্দিন।