সাকিবের বিরুদ্ধে মুখ খুললেন জায়েদ খান


editor প্রকাশের সময় : ০২/০৫/২০২৪, ৭:০৭ অপরাহ্ণ /
সাকিবের বিরুদ্ধে মুখ খুললেন জায়েদ খান

বিনোদন ডেস্ক
জায়েদ খানের ওপর বিরক্ত হয়ে তার স্বর্ণের আইফোন সুইমিংপুলের পানিতে ফেলে দিয়েছেন সাকিব আল হাসান। সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়া একুটি ভিডিও দেখে পুরো দ্বিধায় পড়ে গেছেন নেটিজেনরা। অনেকেই জায়েদ খানের ফোন ফেলে দেওয়ায় খুশি হয়েছেন, আবার কেউ কেউ সাকিব আল হাসানকে বেয়াদব বলে আখ্যা দিয়েছেন।

এ বিষয়ে জায়েদ খান দেশ রূপান্তরকে বলেন, সাকিব আল হাসান বিশ্বের নম্বর ওয়ান অলরাউন্ডার, তিনি আমার ফোনটা ফেলে দিয়েছেন, এটা মোটেও ঠিক হয়নি। কাজটা তিনি ঠিক করেননি। আমি সাকিবের এমন আচরণে দুঃখ পেয়েছি। জায়েদ খান এই মুহূর্তে অস্ট্রেলিয়ার মেলবোর্নে অবস্থান করছেন। সেখানে তিনি একটি অনুষ্ঠানে অংশ নেন। দেশের আরেক অভিনেত্রী নুসরাত ফারিয়া।

আগামী ৫ মে সিডনিতে আরেকটি আয়োজনে অংশ নেবেন। মেলবোর্ন থেকে আলাপকালে দেশ রূপান্তরকে বলেন, আমি এই মুহূর্তে ৮০ তলার ওপর রয়েছি। খুব ব্যস্ত রয়েছি, আপনার সঙ্গে পরে কথা বলবো। শুধু বলবো সাকিবের আচরনে আমি কষ্ট পেয়েছি। ভাইরাল হওয়া মাত্র চার সেকেন্ডের এই ভিডিওটি দেখে ধারণা করা যায়, এটি কোনো শ্যুটিং স্পটের ঘটনা। কিন্তু কোথায় সেই স্পট বা কারাই শ্যুটটি করছেন জানা যায়নি। তবে নেটিজেনরা ধারণা করছেন সামাজিক মাধ্যমে যা চলছে, তাতে করে ধরেই নেওয়া যায় এটি একটি বিজ্ঞাপনের অংশ।

ওই ভিডিওতে দেখা যায় জায়েদ খান সাকিবের সঙ্গে সেলফি তুলতে চাইছেন। অন্যদিকে, জায়েদের ফোনে সেলফি তুলেই সেটি পানিতে ছুঁড়ে মারেন সাকিব। কেউ কেউ বলছেন, জায়েদের চেয়ে সাকিবের অভিনয়ই দারুণ হয়েছে। অর্থাৎ নেটিজেনরা ধরেই নিয়েছেন এটি অভিনয়।