শুক্রবার টুঙ্গিপাড়া যাচ্ছেন প্রধানমন্ত্রী


editor প্রকাশের সময় : ০৯/০৫/২০২৪, ৪:২০ অপরাহ্ণ /
শুক্রবার টুঙ্গিপাড়া যাচ্ছেন প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক
ব্যক্তিগত সফরে আগামীকাল শুক্রবার গোপালগঞ্জের টুঙ্গিপাড়া যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শুক্রবার সকাল ৭টায় গণভবন থেকে সড়কপথে গোপালগঞ্জের উদ্দেশ্যে যাত্রা করবেন তিনি।

আজ বৃহস্পতিবার প্রধানমন্ত্রীর প্রেস উইং থেকে এই তথ্য নিশ্চিত করা হয়েছে। জানা গেছে, টুঙ্গিপাড়া পৌঁছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা জানাবেন এবং পরে ১৯৭৫ সালের ১৫ আগস্ট তাঁর পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাতে অংশ নেবেন।

পরে তিনি টুঙ্গিপাড়ার দাড়িয়ারকুল সমবায় সমিতির সদস্যদের সাথে ওই সমিতির উপদেষ্টা হিসাবে মতবিনিময় করবেন এবং সদস্যদের মধ্যে নিজ অর্থায়নে কৃষি যন্ত্রপাতি বিতরণ করবেন।

প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে আজ বৃহস্পতিবার ও আগামীকাল শুক্রবার টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু সমাধি সৌধ কমপ্লেক্সে দর্শণার্থী প্রবেশ বন্ধ রাথা হয়েছে। গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জিএম সাহাব উদ্দিন আজম বলেন, ‘প্রধানমন্ত্রী টুঙ্গিপাড়ায় আসবেন। আমরা টুঙ্গিপাড়ায় তাঁকে স্বগত জানাব।

গোপালগঞ্জের সাধারণ মানুষ ও দলীয় নেতা-কর্মীরা আগ্রহ নিয়ে বসে আছেন কখন প্রধানমন্ত্রী আসবেন আর তাঁকে বরণ করে নেবেন। জেলা আওয়ামী লীগসহ দলের সকল সংগঠন ব্যাপক প্রস্তুতি নিয়েছে নেত্রীকে বরণ করতে।

জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম বলেন, প্রধানমন্ত্রীর আগমন নির্বিঘ্ন করতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সঙ্গে সমন্বয় করে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। এ দিন বিকেলেই প্রধানমন্ত্রীর ফের সড়ক পথে ঢাকায় ফেরার কথা রয়েছে।