বিশ্বের ৪ দেশে মুক্তি পাঁচ্ছে ‘কাজলরেখা’


editor প্রকাশের সময় : ০২/০৫/২০২৪, ৭:১৫ অপরাহ্ণ /
বিশ্বের ৪ দেশে মুক্তি পাঁচ্ছে ‘কাজলরেখা’

বিনোদন ডেস্ক
টানা তিন সপ্তাহ ধরে ঢাকাসহ দেশের বিভিন্ন প্রেক্ষাগৃহে চলছে গিয়াস উদ্দিন সেলিমের নতুন সিনেমা ‘কাজলরেখা’। ময়মনসিংহ গীতিকা অবলম্বনে নির্মিত এই সিনেমার প্রশংসা করছেন দর্শক ও সিনেমাপ্রেমীরা। এরইমধ্যে ঢাবির ইতিহাস বিভাগের মাস্টার্স শ্রেণির পাঠ্যসূচিতে অন্তর্ভুক্ত করা হয়েছে সিনেমাটি।

নতুন খবর হল- নিউজিল্যান্ড, অস্ট্রেলিয়া, কানাডা ও যুক্তরাষ্ট্রে মুক্তি পাঁচ্ছে ‘কাজলরেখা’ সিনেমা। নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম বলেন, ‘নিউইয়র্কে টাইম স্কয়ারে কাজলরেখার ট্রেলার দেখানো হচ্ছে। ওখানকার দর্শকরা এটি ভালোভাবে নিচ্ছেন। মূলত আমেরিকায় মুক্তির আগে এমন প্রচারণা চালানো হচ্ছে।

এই মাসে নিউজিল্যান্ড, অস্ট্রেলিয়া, কানাডা ও আমেরিকায় কাজলরেখা মুক্তি পাঁচ্ছে। কাজেই ওখানকার দর্শকদের জন্য একটা আনন্দের সংবাদ। আমার জন্যও খুশির খবর।’ গিয়াস উদ্দিন সেলিম আরও বলেন, ‘কাজলরেখা আমাদের দেশে খুব প্রশংসিত হচ্ছে। দিনকে দিন দর্শক চাহিদা বাড়ছে।

দেশের বাইরেও সবার ভালোবাসা পাবে-এটাই প্রত্যাশা করছি।’ ‘কাজলরেখা’ সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করেছেন মন্দিরা চক্রবর্তী এবং কংকন দাসীর চরিত্রে অভিনয় করেছেন মিথিলা। আরও আছেন ইরেশ যাকের, শরিফুল রাজ, সাদিয়া আয়মান, আজাদ আবুল কালাম প্রমুখ।