নির্বাচনী প্রচারে গিয়ে হেলিকপ্টারে আগুন, অল্পের জন্য প্রাণে বাঁচলেন দেব


editor প্রকাশের সময় : ০৪/০৫/২০২৪, ১:৩২ অপরাহ্ণ /
নির্বাচনী প্রচারে গিয়ে হেলিকপ্টারে আগুন, অল্পের জন্য প্রাণে বাঁচলেন দেব

বিনোদন ডেস্ক
ভারতে চলছে লোকসভা নির্বাচন। এ নির্বাচনের প্রচারণায় নেমেছেন টালিউড নায়ক ও তৃণমূল কংগ্রেসের সংসদ সদস্য দেব। শুক্রবার (৩ মে) মালদহে দেবের হেলিকপ্টারে আগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। মাঝ আকাশে আগুন লাগায় ভয় পেয়ে যান দেব এবং তার টিম।

বিরাট দুর্ঘটনা থেকে বাঁচা গেছে বলেই প্রাথমিকভাবে সূত্রগুলো বলছে। আগুন লাগার খবর পেয়েই ঘটনাস্থলে ছুটে আসে দমকল বাহিনী। কিন্তু এতে কেউ হতাহত হননি বলে জানা গেছে।

এ প্রসঙ্গে দেব ভারতীয় গণমাধ্যমকে বলেন, ‘খুব বেশি বলা যাবে না। মানুষের ভালোবাসায় ও আশীর্বাদে বেঁচে গেছি। মৃত্যুকে কাছ থেকে দেখলাম। এখন ভালো আছি। মানুষ সঙ্গে আছে। আমার পরবর্তী সভা আছে মুর্শিদাবাদের রানীনগরে, যেখানে ৪ ঘণ্টা দেরি হলেও গাড়ি করে যাব, সভা করব। কারোর প্রতি কোনো অভিযোগ নেই। পাইলটরা নিজের মতো করে সেরা চেষ্টা করেছে’।

দেব আরও বলেন, ‘মেশিন কারোর হাতে থাকে না। মাঝ আকাশে ধোঁয়া বেরোচ্ছিল। দুর্ঘটনা কারোর হাতে থাকে না। আমরা এখনো বেঁচে আছি, সেটা শুধুমাত্র সেরা পাইলটদের জন্য। একটা সময় মনে হয়েছিল আর বাঁচব না তবে পাইলটদের দক্ষতায় ফিরে এসেছি। ভালো আছি, বেঁচে আছি। বাবা-মার আশীর্বাদে, ঠাকুরের আশীর্বাদে, বাংলার মানুষের আশীর্বাদে বেঁচে গেছি’।

এমন ঘটনায় দেব একটু ট্রমায় চলে যান। এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, ‘একটু ট্রমা তো হবে। এই টারবুল্যান্স, এই ধোঁয়া, গন্ধে মানসিকপ্রভাব তো পড়েই। আমি মুখ্যমন্ত্রীকে ফোন করে বললাম, আর হেলিকপ্টারে চড়ার ইচ্ছে নেই। আর আজকে হেলিকপ্টারের কাছেই যেতে পারব না। গাড়ি করেই যাব’।