ডেমরায় কাতার চ্যারিটি সংস্থার উদ্যোগে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ


editor প্রকাশের সময় : ০৬/০৪/২০২৪, ১:২১ পূর্বাহ্ণ /
ডেমরায় কাতার চ্যারিটি সংস্থার উদ্যোগে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ

 সালে আহমেদ, ডেমরাঃ রাজধানীর ডেমরায় কাতার চ্যারিটি সংস্থার উদ্যোগে পাঁচ শতাধিক পরিবারকে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার (৫ এপ্রিল )বিকেলে ৬৬ নং ওয়ার্ডের সানারপাড়ে ৫ শতাধিক অসহায় ও দুস্থ মানুষের মধ্যে এই ঈদ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। সানারপাড়ের পাশাপাশি ডেমরার ডগাইর, বামৈল,ব্যাংক কলোনীসহ বিভিন্ন এলাকায় ঈদ উপহার বিতরন করা হয়।এই ঈদ উপহার সামগ্রীর মধ্যে রয়েছে সুগন্ধি চাল, চিনি, সেমাই, সয়াবিন তেল,নুডুলস ও দুধ।

বিশিষ্ট সমাজসেবক, শিক্ষানুরাগী ও ক্রীড়ানুরাগী আমজাদ হোসেন বাবলুর সার্বিক তত্ত্বাবধানে এসময় উপস্থিত ছিলেন, ডিএসসিসির ৬৬ নং ওয়ার্ডের কাউন্সিলর আলহাজ্ব আব্দুল মতিন সাউদ,ডেমরা থানার অফিসার ইনচার্জ জহিরুল ইসলাম, সানারপাড় ইউনিট আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেন,, কুয়েত আ,লীগ সাংগঠনিক সম্পাদক দ্বীন ইসলাম মিন্টুসহ এলাকায় সামাজিক,রাজনৈতিক গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

কাতার চ্যারিটির এডমিন আমজাদ হোসেন বাবলু বলেন,ঈদ পূর্ববর্তী সময়ে মানুষের জন্য কাজ করতে পেরে ভালো লাগছে।সবাই আমাদের সাপোর্ট দিলে ইনশাআল্লাহ ভালো কাজগুলো করতে পারবে বলে আশাবাদ ব্যক্ত করেন। এসময় মতিন সাউদ বলেন, কাতার চ্যারিটি বরাবরই ভালো কাজ করছে।প্রতি বছরের ন্যায় এ বছর ও তারা গরিব দুঃখী মানুষের পাশে দাড়াচ্ছে।এসময় এই সংগঠনের সকল কাজে থাকার প্রত্যয় ব্যক্ত করেন।