শিবগঞ্জে ফেন্সিডিল সহ গ্রেফতার-১


editor প্রকাশের সময় : ২৩/০৩/২০২৩, ৪:২৮ অপরাহ্ণ /
শিবগঞ্জে ফেন্সিডিল সহ গ্রেফতার-১

কবির হাসান, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি। সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প, র‌্যাব-৫, এর অভিযানে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জে ৩৩৬ বোতল ফেন্সিডিল সহ ১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেন র‌্যাব-৫।বুধবার (২২ মার্চ) রাত ১১ টার দিকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ব্যাক্তি, শিবগঞ্জ থানার সোনাপুরের মৃত তসলিমের ছেলে তোহিদুল ইসলাম (৩৫)।

রাজশাহীর একটি অপারেশনের চৌকশ দল রাত ১১ টায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার শাহাবাজপুর ইউনিয়নের ২নং ওয়ার্ড সোনাপুর গ্রামস্থ আম বাগান সংলগ্ন জনৈক লাল মিয়া এর পুকুরের উত্তর দিক হতে, কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির এবং কোম্পানী উপ অধিনায়ক সহকারী পুলিশ সুপার আমিনুল ইসলাম এর নেতৃত্বে। একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে, উক্ত আসামীকে ফেন্সিডিল সহ গ্রেফতার করতে সক্ষম হয়।

র‍্যাবের প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, উল্লেখ্য, আটককৃত ব্যক্তি একজন মাদক ব্যবসায়ী। সীমান্তবর্তী এলাকা থেকে মাদক সংগ্রহ করে চাঁপাইনবাবগঞ্জের বিভিন্ন এলাকায় সরবরাহ করে থাকে। গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় উল্লেখিত সময় একটি মাদকের বড় চালান সরবরাহ করা হচ্ছে। অতঃপর কোম্পানির আভিযানিক উক্ত এলাকায় অভিযান পরিচালনা করে বিপুল পরিমাণ ফেন্সিডিল সহ উক্ত ব্যক্তিকে গ্রেফতার করা হয়।এ ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানায় মামলা প্রক্রিয়াধীন।