বঙ্গবন্ধুকে হত্যা করে ক্ষমতায় এসেছিল বিএনপি।এখন শেখ হাসিনাকে হত্যা করতে চায়।


editor প্রকাশের সময় : ২৪/০৫/২০২৩, ১০:০১ পূর্বাহ্ণ /
বঙ্গবন্ধুকে হত্যা করে ক্ষমতায় এসেছিল বিএনপি।এখন শেখ হাসিনাকে হত্যা করতে চায়।

সোনালী (নিজস্ব সংবাদদাতা)১৯৭৫ সালে বঙ্গবন্ধুকে হত্যা করে ক্ষমতায় এসেছিল বিএনপি জামায়াত, রাজশাহীতে যে কুলাঙ্গার আমাদের প্রধানমন্ত্রী কে হত্যা করতে চাইছে এটাই স্বাভাবিক কারণ এখন দেখতেছে শেখ হাসিনা বেঁচে থাকতে ক্ষমতায় আসতে পারবে না এই বিএনপি রাজাকারের দল তাই শেখ হাসিনাকে হত্যা করে তারা ক্ষমতায় আসতে চায়।

এইটা আর এদেশে হতে দেয়া যাবে না শুধু কুতুবপুর নয় সারাদেশে আওয়ামী লীগ জাগ্রত হয়েছে যতক্ষণ পর্যন্ত রাজশাহীর এই কুলাঙ্গার কে গ্রেফতার করা না হবে ততক্ষণ পর্যন্ত আমাদের আন্দোলন চলবে।

রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাইদ চাঁদ কর্তৃক প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে প্রতিবাদ সমাবেশে এসব কথা বলেন ফতুল্লা থানা আওয়ামীলীগের কার্যকরী সদস্য ও কুতুবপুর ইউনিয়ন ৪-৫-৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আলাউদ্দিন হাওলাদার।

মঙ্গলবার (২৩ মে) বিকেলে নারায়ণগঞ্জ সদর উপজেলা কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী মো জসিম উদ্দিন এর নেতৃত্বে এই প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল করেন কুতুবপুর ইউনিয়ন আওয়ামী অঙ্গসংগঠন। বিক্ষোভ মিছিলটি পাগলা লেলগেইট এলাকা থেকে শুরু করে শাহী বাজার গিয়ে শেষ হয়।

এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সদর উপজেলা ভাইস চেয়ারম্যান নাজিম উদ্দীন আহমেদ, ফতুল্লা থানা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক মো মোস্তফা হোসেন চৌধুরী,কৃষি বিষয়ক সম্পাদক ইউনুস দেওয়ান, কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি মোতালেব মোল্লা,সাধারণ সম্পাদক মো মানিক চান, কুতুবপুর ইউনিয়ন ৪-৫-৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব জাহাঙ্গীর আলম, নারায়ণগঞ্জ জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান লিটন, সদস্য এম ও এফ খোকন,কুতুবপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মোজাফফর হোসেন, সাধারণ সম্পাদক আঃ খালেক মুন্সি, ৬ নং ওয়ার্ড ইউপি সদস্য হাজী রোকন উদ্দিন, আওয়ামী লীগ নেতা নজরুল ইসলাম টিপু, ডা: মো: রফিকুল ইসলাম, মোহাম্মদ হোসেন,জেলা শ্রমিকলীগের সহসভাপতি শিকদার মো: মাহবুবুর রহমান, ফতুল্লা থানা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আরিফুর রহমান পিন্টু, ,ফতুল্লা থানা কৃষকলীগের সিনিয়র সহ সভাপতি মো হুমায়ুন কবির প্রমুখ