গলাচিপায় কৃষকদের মাঝে কৃষি প্রণোদনা বিতরণ


editor প্রকাশের সময় : ২৪/০৩/২০২৩, ১০:০৫ পূর্বাহ্ণ /
গলাচিপায় কৃষকদের মাঝে কৃষি প্রণোদনা বিতরণ

মোঃ মাজহারুল ইসলাম মলি গলাচিপা (পটুয়াখালী)।আসন্ন আউস মৌসুমে গলাচিপা উপজেলায় কৃষি প্রণোদনা কর্মসূচি খরিপ- ০১-০২- ২৩ এর আওতায় ১২টি ইউনিয়ন ও ১টি পৌরসভার প্রান্তিক ক্ষুদ্র কৃষকদের মাঝে, ধান- বীজ, রাসায়নিক সার বিতরণের শুভ উদ্বোধন ও বিতরন কালে জাতীয় সংসদ সদস্য পটুয়াখালী ১১৩( ৩ )আসনের জননেতা আলহাজ্ব এসএম শাহজাদা বলেন, বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগ সরকার কৃষকদের প্রণোদনা দিয়ে আমন, আউস বোরো ও রবি শস্যের নানাবিধ বীজ সার ও প্রশিক্ষণ দিয়ে কৃষকদের অর্থনৈতিক অগ্রগতি করে যাচ্ছে।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, উপজেলা নির্বাহী অফিসার মোঃ মহিউদ্দিন আল হেলাল। স্বাগত বক্তব্য রাখেন কৃষি অফিসার আরজু আক্তার। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান মু.সাহিন, অফিসার ইনচার্জ শোনিত কুমার গায়েন, আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী মুজিবুর রহমান, প্রেসক্লাব সভাপতি মু. খালিদ হোসেন মিল্টন ও এমপির প্রতিনিধি উপজেলা কৃষি কমিটির সদস্য মোঃ কাওসার তালুকদার প্রমুখ।

উল্লেখ্য প্রত্যেক কৃষককে পাঁচ কেজি আউস ধানের বীজ সহ ২০ কেজি সার প্রদান করা হয়। অনুষ্ঠানে কৃষক- কৃষাণী সহ কৃষি দফতরের প্রতিনিধিরা অংশ নেয়।