১ দিনে ৪ লাশ উদ্ধার।।চিরকুট লিখে যুবকের আত্মহত্যা


Munna প্রকাশের সময় : ০২/০৯/২০২৩, ৫:৪৮ অপরাহ্ণ /
১ দিনে ৪ লাশ উদ্ধার।।চিরকুট লিখে যুবকের আত্মহত্যা
নিজস্ব প্রতিবেদক। সিদ্ধিরগঞ্জে লুৎফর রহমান জনি(৩৫) নামে এক যুবক আত্মহত্যা করেছেন। স্ত্রীর পাশে কবর দেওয়ার জন্য বাবা-মাকে অনুরোধ  জানিয়ে একটি চিরকুট লিখে শনিবার (২ সেপ্টেম্বর) ভোর রাতে নিজ ঘরের  সিলিং ফ্যানের সঙ্গে ফাঁসিতে ঝুলে তিনি আত্মহত্যা করেন। গত ৩৫ দিন  আগে একই ঘরের সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছিলের
তার স্ত্রী এক সন্তানের জননী স্বর্ণা।
নিহত লুৎফর রহমান জনি আটি হাউজিং এলাকার প্লট ও ফ্ল্যাট মালিক  সমিতির সভাপতি আউয়াল মিয়ার ছেলে।
মৃত্যুর আগে লুৎফর রহমান জনি ‘চিরকুট’ লিখেন,‘আব্বা ইচ্ছায়- অনিচ্ছায় আপনাকে অনেক কষ্ট দিছি। পারলে আমারে মাফ করে দিয়েন।
মাফ  না করলে আমি মরেও শান্তি পাইতাম না। আমার শেষ ইচ্ছাটা রাখার চেষ্টা  কইরেন। স্বর্নার পাশের করবটা খালি আছে সেখানে আমারে কবর দিয়েন। আব্বা আমি অনেক চেষ্টা করছি স্বাভাবিকভাবে বেচে থাকার জন্য । কিন্তু স্বর্নারে  ছাড়া ১টা দিন এক বছরের মতো লাগে। তার মৃত্যুর এই ৩৫ দিন আমার কাছে  ৩৫ বছর মনে হয়েছে । ‘মা’তুমিও আমাকে মাফ কইরা দিয়েন।’
অপর দিকে, একই দিন বেলা সাড়ে ১১ টার দিকে শিমরাইল মোড়ে কোমল  মিনি বাস স্ট্যান্ড থেকে মছিবুর রহমান(৩৫) নামে একজনের লাশ উদ্ধার  করেছে পুলিশ। মছিবুর রহমান বাড্ডা থানার মগারদিয়া এলাকার  মজিবুর রহমানের ছেলে। তিনি ওই বাসের হেলপার ছিলেন। রাতে বাসের  ভিতরেই ঘুমিয়ে ছিলেন। সকালে তাকে মৃত পাওয়া যায় বলে পুলিশ জানায়।
এছাড়াও ভোরে সুমিলপাড়ার জহির মিয়ার বাড়ির তৃতীয় তলার ভাড়াটিয়া  সাজ্জাদ হোসেনের স্ত্রী নাসরিন আক্তার(২৪) ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে।
এছাড়াও দুপুর ৪ টায় আটি হাউজিং এলাকার  ৭ নম্বর রোডের জাহাঙ্গীর মিয়ার বাড়ির ৬ তলার ভাড়াটিয়া,নেত্রকোনা জেলার খালিয়াজুড়ি, কল্যাণপুর এলাকার বাসিন্দা ফুয়াদ এর ছেলে,স্বাধীন ,বারান্দার গ্রিলের সঙ্গে  ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে।
সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি গোলাম মোস্তফা জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়ে, প্রাথমিকভাবে  অপমৃতুর মামলা  করা হয়েছে।