সোনারগাঁয়ে সন্ত্রাসী হামলায় বৃদ্ধ গোলজার হোসেন গুরুতর আহত


editor প্রকাশের সময় : ২৪/০২/২০২৪, ১১:২৮ অপরাহ্ণ /
সোনারগাঁয়ে সন্ত্রাসী হামলায় বৃদ্ধ গোলজার হোসেন গুরুতর আহত

সোনারগাঁয়ে পূর্ব শত্রুতার জেরে সন্ত্রাসী হামলায় গোলজার হোসেন নামের এক ষাটোর্ধ বৃদ্ধকে পিটিয়ে গুরুতর আহত করার অভিযোগ পাওয়া গেছে।
শনিবার( ২৪ ফেব্রুয়ারি ) দুপুর ১টায় উপজেলার নাজিরপুর সাকিন এলাকায় মহিউদ্দিনের বাড়ির সামনে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় আহতের ছেলে মোকলেসুর রহমান ৮ জনের নাম উল্লেখ ও আরো ১০ থেকে ১২ জনকে অজ্ঞাত আসামী করে সোনারগাঁও থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযুক্তরা হলেন, মোঃমহিউদ্দিন (৫৫), মোঃ বাবুল চৌধুরী (৪৯), মোঃ নুরনবী চৌধুরী (৪৫), লিটন চৌধুরী(৪২), মোঃ রিপন(৩২),  নুর উদ্দিন (৫৫), চৌধুরী(৬১), মোঃ শাহিন কামাল (৩০), মোঃ জসিম উদ্দিন সহ অজ্ঞাত ১০/১২ জন।

অভিযোগ সূত্রে জানা যায়, বৃদ্ধ গুলজার হোসেন নাজিরপুর সাকিন এলাকায় মহিউদ্দিনের বাড়ির সামনে রাস্তায় অবস্থানকালে পূর্ব শত্রুতার জের ধরে উল্লেখিত সন্ত্রাসীরা ধারালো রামদা,চাইনিজ কুড়াল, ছেনা, শাবল, লাঠিসোঠা ও দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে বৃদ্ধ গোলজার হোসেনকে পথরোধ করে এলোপাথারি মারধর করে হাতে, পায়ে, পিঠে, মাথায় ও মুখমন্ডল সহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে হত্যার উদ্দেশ্যে কুপিয়ে রক্তাক্ত জখম করে।

এসময় বৃদ্ধ গোলজার হোসেনের আত্মচিৎকারে তার স্বজনরা উদ্ধার করতে আসলে তাদেরকেও মারধর করা হয়। এ সময় আশেপাশের লোকজন তাদের আত্মচিৎকারে ছুটে এসে তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।