পরিবহন ডাকাত সেন্টু গ্রেফতার


Sokal Pratidin প্রকাশের সময় : ০৫/০৬/২০২৩, ১০:৫৬ পূর্বাহ্ণ /
পরিবহন ডাকাত সেন্টু গ্রেফতার
নিজস্ব সংবাদদাতা : নারায়ণগঞ্জের সোনারগাঁও থেকে মো. সেন্টু মিয়া (৩২) নামের এক চিহ্নিত পরিবহন ডাকাত ও চাঁদাবাজকে আটক করেছে কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ। শনিবার (৩ জুন) রাতে উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুরের নয়াবাড়ী এলাকা থেকে উত্তরবঙ্গে চলাচলকারী মামুন পরিবহনের একটি বাস থেকে ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক ক্যাশ লুট কালে তাকে আটক করা হয়।
এসময় তার নিকট থেকে লুটকরা ৫ হাজার ৫০০ টাকা উদ্ধার করে পুলিশ। সেন্টু দীর্ঘদিন ধরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ডাকাতি করে আসছিল। ওর প্রধান টার্গেট ছিলো, উত্তরবঙ্গের যানবাহনগুলো থেকে ক্যাশবাক্স লুট করা।
আটককৃত মো. সেন্টু মিয়া সোনারগাঁয়ের সোনাখালি এলাকার রফিকুল ইসলামের ছেলে। এ ব্যাপারে কাঁচপুর হাইওয়ে থানার (টিআই) মো. ইব্রাহিম জানান, হাইওয়ে পুলিশ গাজীপুর রিজিওন এর পুলিশ সুপার ও সহকারী পুলিশ সুপার (নারায়ণগঞ্জ সার্কেল) এর কঠোর নির্দেশনা দিয়েছেন।
মহাসড়কের চাঁদাবাজদের কোন প্রকার ছাড় দেওয়া হবে না। গণপরিবহন থেকে কেউ চাঁদাবাজি তোলার চেষ্টা করলে অবশ্যই তাকে আইনের আওতায় আনা হবে। আটককৃত ডাকাত সেন্টুর বিরুদ্ধে নারায়ণগঞ্জের বিভিন্ন থানায় ১২ টি ডাকাতির মামলা রয়েছে। তার বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি।