সোনারগাঁয়ে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কলেজ ছাত্রকে কুপিয়ে আহত


Munna প্রকাশের সময় : ০২/১২/২০২৩, ৩:১৩ অপরাহ্ণ /
সোনারগাঁয়ে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কলেজ ছাত্রকে কুপিয়ে আহত

সোানারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি:

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় স্থানীয় খেলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে রায়হান(২১) নামে এক কলেজ ছাত্রকে কুপিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় গতকাল শনিবার সকালে আহত কলেজ ছাত্রের বাবা রফিকুল ইসলাম বাদি হয়ে সোনারগাঁ থানায় লিখিত অভিযোগ করেছেন।

অভিযোগে তিনি উল্লেখ করেন, উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের মুক্তিশপুর গ্রামের রফিকুল ইসলামের ছেলে রায়হান। সে সোনারগাঁ সরকারি কলেজের একাদশ শ্রেণির ছাত্র।

গত শুক্রবার বিকালে স্থানীয় খেলার মাঠে সাচিলাপুর গ্রামের আলমগীরের ছেলে মো: ফয়সালের সঙ্গে তুচ্ছ ঘটনা নিয়ে তর্কাতর্কি হয়। ওই সময় খেলার মাঠের লোকজন মিলমিশও করে দেয়। এর জের ধরে ওই দিন সন্ধ্যায় খেলার মাঠ থেকে বাড়ি ফেরার পথে ফয়সাল সহ অজ্ঞাত নামা ২/৩ জন পূর্বপরিকল্পিতভাবে সুইজ গিয়ার, চাপাতি, লাঠিসোঠা দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালিয়ে কলেজ ছাত্র রায়হানকে এলোপাথারি কুপিয়ে ও পিটিয়ে রক্তাক্ত জখম করে। আহতের আত্মচিৎকারে আশপাশের লোকজন এসে উদ্ধার করে সোনারগাঁ উপজেলা হাসপাতালে ভর্তি করান। এসময় ফয়সাল আগ্নেয়াস্ত্র দিয়ে পরে দেখে নেবার হুমকি দিয়ে পালিয়ে যায়।

আহত রায়হান বলেন, সে আমার বাবাকে মন্দ বলেছে আমিও তার বাবাকে মন্দ বলেছি। খেলার মাঠে স্থানীয় ভাইয়েরা বিষয়টির সমঝোতা করে দিয়েছে। সন্ধ্যায় বাড়ি ফেরার পথে আমার উপর অতর্কিত হামলা চালায়।

এবিষয়ে অভিযুক্ত ফয়সাল ও তার পরিবারের কাউকে যোগাযোগ করে পাওয়া যায়নি।
সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মাহাবুব আলম বলেন, কলেজ ছাত্রকে আহত করার ঘটনায় একটি লিখিত অভিযোগ নেওয়া হয়েছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।