সেনবাগে স্বাস্থ্য কর্মকর্তার অপসারণের দাবীতে বিক্ষোভ-মানববন্ধন


Munna প্রকাশের সময় : ২৬/০২/২০২৩, ৭:৪৬ অপরাহ্ণ /
সেনবাগে স্বাস্থ্য কর্মকর্তার অপসারণের দাবীতে বিক্ষোভ-মানববন্ধন

মোঃ ফখর উদ্দিন,নোয়াখালী ব্যুরো চীফঃ

 

নোয়াখালীর সেনবাগ উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (টিএইচও) ডা.মহিবুস সালাম সবুজের দুর্নীতি অনিয়মের বিরুদ্ধে এবং তার অপরসারণের দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে এলাকাবাসী।রোবাবার (২৬ ফেব্রুয়ারী) বেলা ১১ টার দিকে উপজেলার সেনবাগ বাজারে এ কর্মসূচি পালন করা হয়।মানববন্ধনে বক্তারা,স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.মহিবুস সালাম সবুজের বিরুদ্ধে হাসপাতালের বিভিন্ন অনিয়ম দুর্নীতি ও হাসপাতালে রোগী না দেখে তিনি তার কর্মস্থলে যোগদানের বর্ষপূর্তি করার অভিযোগ তুলেন।এছাড়াও একটি প্রাইভেট হাসপাতালে তার হাতে এনস্থেসিয়া দেয়ায় সিজারিয়ান অপারেশনের রোগী চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।এ সময় বক্তব্য রাখেন,সেনবাগ বাজার ব্যবসায়ী সমিতির সাবেক সহসভাপতি ওমর ফারুক ও সেনবাগ পৌর যুবলীগের সাবেক সহ-সম্পাদক মো. জাহাঙ্গীর আলম প্রমূখ।

অভিযোগের বিষয়ে জানতে সেনবাগ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.মুহিবুস সালাম সবুজের মুঠোফোনে একাধিকবার কল করা হলেও তিনি মুঠোফোন রিসিভ করেননি।তাই এ বিষয়ে তার কোনো বক্তব্য পাওয়া যায়নি।

এ বিষয়ে জানইতে চাইলে নোয়াখালীর সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার বলেন,ইতিমধ্যে বিষয়টি আমি জেনেছি।অভিযোগের আলোকে তদন্ত চলছে।তদন্ত শেষে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।