সিদ্ধিরগঞ্জে হরতাল-অবরোধ বিরোধী মহড়া


Sokal Pratidin প্রকাশের সময় : ০২/১১/২০২৩, ৬:১৬ অপরাহ্ণ /
সিদ্ধিরগঞ্জে হরতাল-অবরোধ বিরোধী মহড়া

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি।।বিএনপির ডাকা টানা তিন দিনের অবরোধে বিরুদ্ধে অবস্থান নিয়ে সিদ্ধিরগঞ্জে প্রতিবাদ মিছিল ও মহড়া দিয়েছে আওয়ামী লীগ। বুধবার সকাল ৯টা থেকে ১২টা পর্যন্ত ২নং ঢাকেশ্বরী বাসস্ট্যান্ড থেকে বাইকযোগে আওয়ামীলীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীরা আওয়ামী লীগের পক্ষে বিভিন্ন ¯েøাগান দিয়ে মিছিল শুরু করে। প্রতিবাদ মিছিলটি আদমজীনগর-চিটাগাংরোড হয়ে শিমড়াইল মোড় থেকে সাইনবোর্ড পর্যন্ত ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক একাধিকবার প্রদক্ষিণ করে।

বাংলাদেশ আওয়ামী লীগের উপ-কমিটির সদস্য সৈয়দ মো. আল আমিন পারভেজের নেতৃত্বে এ প্রতিবাদ মিছিলে প্রায় তিন শতাধিক নেতা-কর্মী মোটরসাইকেল নিয়ে অংশগ্রহণ করে। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে প্রতিবাদ মিছিলটি চলাকালীন মৌচাক এলাকায় সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মো. ইয়াছিন মিয়া দলের অসংখ্য নেতা-কর্মী নিয়ে উক্ত মিছিলের সাথে একাত্বতা প্রকাশ করেন এবং দলের পক্ষে ¯েøাগান ধরেন।

এসময় তিনি বলেন, দেশ বিরোধী সব ধরণের ষড়যন্ত্র মোকাবেলায় আমরা মাঠে আছি। আমরা আমাদের শেষ রক্তবিন্দু দিয়ে ষড়যন্ত্রের বিরুদ্ধে যুদ্ধ করে যাবো। এছাড়া তিনি প্রতিবাদ মিছিলে অংশগ্রহণকারী সকল নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহŸান জানান।

বাংলাদেশ আওয়ামী লীগের উপ-কমিটির সদস্য সৈয়দ মো. আল আমিন পারভেজ জানান, দেশকে ধ্বংস করতে জামায়াত-বিএনপি উঠেপড়ে লেগেছে। দেশ ও দেশের মানুষের যান-মালের ক্ষতি সাধণের লক্ষে বিএনপি অবরোধ-হরতাল দিয়েছে। জ্বালাও-পোড়াও করছে।

আমরা জননেত্রী শেখ হাসিনার একনিষ্ঠ কর্মী হয়ে সকল অপশক্তি মোকাবেলায় প্রশাসনের পাশাপাশি মাঠে নেমেছি। দেশ বিরোধী সকল নাশকতার বিরুদ্ধে আমাদের শক্ত অবস্থান সবসময় থাকবে।