সিদ্ধিরগঞ্জে স্বামীর পুরুষাঙ্গ কর্তন স্ত্রীসহ গ্রেফতার-২


Munna প্রকাশের সময় : ২৬/০৪/২০২৩, ১:৪৮ অপরাহ্ণ /
সিদ্ধিরগঞ্জে স্বামীর পুরুষাঙ্গ কর্তন  স্ত্রীসহ গ্রেফতার-২

সিদ্ধিরগঞ্জ  সংবাদদাতা। নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে সারোয়ার (৩৫) নামের এক যুবকের পুরুষাঙ্গ কাটার অভিযোগে সাবেক স্ত্রীসহ দুজনকে গ্রেফতার করেছে পুলিশ।বুধবার (২৬ এপ্রিল) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা।

গ্রেফতাররা হলেন, সারোয়ার এর সাবেক স্ত্রী মোসা: ফরিদা ইয়াসমিন (২৮) ও পাইনাদী নতুন মহল্লা এলাকার বাসিন্দা আমেনা ওরফে রহিমা বেগম (৪৫)।এর আগে মঙ্গলবার রাতে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) ইয়াউর রহমানের নেতৃত্বে চাঁদপুর জেলার বিভিন্ন স্থান থেকে তাদের গ্রেফতার করা হয়েছে।

মামলার এজাহার সুত্রে জানা যায়, ভুক্তভোগী স্বামী ডুবাই প্রবাসী ছিলেন। বিদেশ থাকাকালীন অবস্থায় তিনি এবং প্রথম আসামি তার স্ত্রী মোসা: ফরিদা ইয়াসমিনের সঙ্গে মোবাইল ফোনের মাধ্যমে প্রেমের সম্পর্ক ঘরে উঠেন। পরে তারা উভয় পক্ষের সম্মতিতে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। বিয়ের কিছুদিন যেতেই ভুক্তভোগী সারোয়ার বাংলাদেশে ফিরে জানতে পারেন তার স্ত্রীর পূর্বেও আরেকটি বিয়ে হয়েছিল। সে পরিবারে দুটি সন্তান রয়েছে তাদের। এসব তথ্য জানার পর একপর্যায়ে সারোয়ার তার সাবেক স্ত্রীকে তালাক প্রদান করে সম্পর্ক চ্ছিন্ন করেন।

পরবর্তীতে গত ১৬ এপ্রিল আনুমানিক রাত ১১ টায় আসামি ফরিদা ইয়াসমিন সারোয়ারকে কথা আছে বলে মিজমিজি পাইনাদী নতুন মহল্লার শামসুদ্দিন স্কুলের পাশে দুই নং আসামির বাসায় ঢেকে নিয়ে যান।

বাসায় প্রবেশের পরপরই ফরিদা ইয়াসমিন তাকে লাচ্ছি ও কেকের সঙ্গে ঘুমের ঔষধ মিশিয়ে খাইয়ে দেন। একপর্যায়ে ঘুমন্ত অবস্থায় তার লিঙ্গ কেটে ফেলা হয়। তারপর আরেক সহযোগী দ্বিতীয় আসামি সারোয়ারকে ঢাকা মেডিকেল হসপিটালে নিয়ে গিয়ে ভর্তি করেই তারা দুজন সাথে সাথে পালিয়ে যান।পরে সারোয়ারের পরিবার খবর পাওয়ার পর ভুক্তভোগীর বাবা মো: বাবুল প্রধান (৬২) বাদী হয়ে মামলা দায়ের করেন।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা জানান, পুরুষাঙ্গ কাটার ঘটনায় সারোয়ারের সাবেক স্ত্রীসহ দু’জন আসামিকেই আমরা গ্রেফতার করতে সক্ষম হয়েছি। আজ দুপুরে তাদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে।