ঢাকাশুক্রবার , ২৪ ফেব্রুয়ারি ২০২৩
  1. Breaking News
  2. অর্থনীতি
  3. আইন আদালত
  4. আজকের রাশিফল
  5. আন্তর্জাতিক
  6. আপরাধ
  7. কৃষি
  8. কোভিড-১৯
  9. ক্যাম্পাস
  10. খেলাধুলা
  11. জাঁতীয়
  12. জামালপুর
  13. টপ স্লাইডার
  14. তথ্য প্রযুক্তি
  15. দূর্ঘটনা
আজকের সর্বশেষ সবখবর

সিদ্ধিরগঞ্জে মাতৃভাষা দিবস উপলক্ষে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

Sokal Pratidin
ফেব্রুয়ারি ২৪, ২০২৩ ৪:২৭ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব সংবাদদাতা।

সিদ্ধিরগঞ্জ (২৩’ফেব্রæয়ারী বৃহস্পতিবার) সিদ্ধিরগঞ্জে মহান আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ভাষা সৈনিক প্রয়াত একেএম সামসুজ্জোহা ও নাগিনা জোহা স্মরণে স্মরণ সভা  ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।গত মঙ্গলবার দুপুরে মিজমিজি পশ্চিমপাড়া উচ্চ বিদ্যালয় মাঠে নাসিক ২নং ওয়ার্ড শামিম ওসমান সমর্থক গোষ্ঠির উদ্যোগে এ স্মরণ সভা  ও দোয়া মাফিল অনুষ্ঠিত হয়।
নাসিক ২নং ওয়ার্ড শামিম ওসমান সমর্থক গোষ্ঠির সভাপতি আবু বকর সিদ্দিক আবুলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাঈদ হাসান মুন্নার সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মো. শহীদ বাদল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী মো. ইয়াসিন মিয়া, মিজমিজি পশ্চিমপাড়া উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. সাইদুর রহমান ও সিদ্ধিরগঞ্জ থানা আদমজীনগর আঞ্চলিক শ্রমিকলীগের সভাপতি আলহাজ্ব আব্দুস সামাদ বেপারী।অনুষ্ঠানে আমন্ত্রীত অতিথি
হিসেবে উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা বঙ্গবন্ধু পরিষদের সহ-সভাপতি মো. ফজলুল হক,নারায়ণগঞ্জ জেলা যুবলীগের সহ-সম্পাদক আলহাজ্ব সুমন কাজী, মিজমিজি পশ্চিমপাড়া উচ্চ বিদ্যালয়ের দাতা সদস্য আলহাজ্ব হুমায়ন কবির, হাজী ফিরোজ শাহী, আব্দুল হাকীম শাহ্, রহমত উল্লাহসহ আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ কৃষকলীগের সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক নুরুল ইসলাম, নাসিক ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল হোসেন, নাসিক ২নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা মো. ফয়েজ মজুমদার, জালাল উদ্দিন
প্রধান,বাসেদ,আসলাম,সেলিম, মো. কামরুল ইসলাম, ইয়াসিন আরাফাত রাসেল,আমিনুল ইসলাম, ইসমাঈল হোসেন,আবু সাঈদ,রোকন, মনির হোসেন,ইঞ্জি.রাকিব, হৃদয় চৌধুরী,সোহাগ,সবুজ,বিপ্লব,মিশাল,হৃদয়, রাসেল,সাইদুর,ও বিল্লাল হোসেন প্রমূখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।