সিদ্ধিরগঞ্জে কিশোর গ্যাংয়ের হামলায় আহত ২


Arif Hossain প্রকাশের সময় : ০৫/০২/২০২৩, ৯:৩৫ অপরাহ্ণ /
সিদ্ধিরগঞ্জে কিশোর গ্যাংয়ের হামলায় আহত ২

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) সংবাদদাতা

সিদ্ধিরগঞ্জে কিশোর গ্যাংয়ের হামলায় গুরুতর আহত হয়েছে সাইদুর ও শাহাদাৎ নামে দুই ভাই। আহতদের মধ্যে শাহাদাৎ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে আহত আরেক ভাই সাইদুর রহমান সাঈদ বাদি হয়ে থানায় মামলা দায়ের করেছেন। মামলার আসামীদের কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

মামলার আসামীরা হলো- কদমতলী নয়াপাড়া এলাকার মেহেদী (২৬), নোমান (১৯), তাদের পিতা হুমায়ুন কবির (৫৮), শেখ আব্দুল লতিফের ছেলে নাহিদ (২৮), কুদ্দুছের ছেলে নাসিম (২০), কবির হোসেনের ছেলে রাব্বি (২১), ভান্ডারী পুল এলাকার রোমেল (২৬), জাহাঙ্গীরের ছেলে অনিক (২৩) এবং কদমতলীর পরশের ছেলে অমিত (২৩)।

মামলা সূত্রে জানা যায়, এলাকা ভিত্তিক বিরোধকে কেন্দ্র করে গত ৩ ফেব্রুয়ারি স্থানীয় বিচার-শালিসে মেহেদী, নোমান ও হুমায়ুন কবিরকে দোষী সাব্যস্ত করা হয়। একই রাত অনুমানিক পৌণে ১২টায় বাদি সাইদুর ও তার ছোট ভাই শাহাদাৎ হোসেনকে তাদের দোকানে গিয়ে পূর্ব আক্রোশের কারণে বিবাদীরা সহ আরো অজ্ঞাত ৮/১০ জন দেশীয় অস্ত্র’সহ এলোপাধারী মারধর করে। এসময় তাদের হাতে থাকা ধারালো অস্ত্র দিয়ে আঘাত করলে শাহাদাৎ এর মাথায় ও পিঠে গুরত্বর রক্তাক্ত জখম হয়। পরে তাকে চিকিৎসার জন্য খানপুর ৩০০ শয্যা হাসপাতালে নিয়ে যায় স্বজনরা। অবস্থা গুরুত্বর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. গোলাম মোস্তফা জানান, এ ঘটনায় ভুক্তভোগীরা থানায় মামলা দায়ের করেছেন। আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।