ঢাকা, শুক্রবার, ৯ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

শিরোনাম
প্রকাশ : ডিসেম্বর ৭, ২০২১

সিদ্ধিরগঞ্জে আইলাপাড়া যুব সমাজের উদ্দ্যােগে ফাইনাল খেলার পুরস্কার বিতরন ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান

অনলাইন ডেস্ক

নিজস্ব সংবাদদাতা। বিজয়ের ৫০ বছর, লাল সবুজের মহোৎসব, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নাসিক ৮ নং ওয়ার্ডে আইলপাড়া যুবসমাজের উদ্দ্যােগে ডিগবল টুর্ণামেন্টেরফাইল খেলার পুরস্কার বিতরনী ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৪ ডিসেম্বর) বাদ এশা আইলপাড়া এনায়েতনগর (তিতাসগ্যাস সংলগ্ন বালুর মাঠে) এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

গোদনাইল ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি ও সম্মিলিত নাট্য কর্মী জোট নারায়ণগঞ্জ জেলা কমিটির সিনিয়র সহ-সভাপতি মোঃ শাহজাহান এর সার্বিক পরিচালনায় ও নাসিক ৮ নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন মোল্লার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইব্রাহিম নীট গার্মেন্টস প্রাঃ লিঃ এর চেয়ারম্যান আলহাজ্ব মোঃ ইউসুফ।

প্রধান অতিথি বলেন, আজকের খেলোয়ার আগামী দিনের ভবিষ্যতে, খেলোয়ারদের জন্য একটি ভালো মাঠ নাই, জাতীয় দলের সাবেক খেলোয়ার, বর্তমান খেলায়ার, কাউন্সিলর ও এলাকার ব্যক্তিবর্গরা যেখানে যেখেনে যেতা হবে যাবো মাঠের, এছাড়া যেকোন সহযোগিতা আমার তরফ থেকে থাকবে।

এরপর খেলোয়াড়দের মাঝে পুরস্কার তুলে দেন, এবং বিজয়ী খেলোয়ার দলের হাতে এল ইডি টিভি তুলে দেন।

এসময় আরোও উপস্থিত ছিলেন, আইলপাড়া পঞ্চায়েত কমিটির সভাপতি হাজী ইসমাঈল মাদবর, নতুন আইলপাড়া সমাজ কল্যানের সভাপতি মোঃ মাহাতাব, সাবেক ফুটবলার মোঃ মোতালেব, ডাক্তার সাব্বির, ডাক্তার দিপু, সুজন, বর্তমান ফুটবলার মোঃ সোহেল, ইব্রাহিম নীটের শাহিন, বাদল, যুবলীগ নেতা এমদাদ হোসেন, আমির, শহিদুল্লাহ, সাইদুল, রহমতুল্লাহ, সহ খেলোয়াড়রা সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ প্রমূখ।
অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন এশিয়ান টিভির ফতুল্লা প্রতিনিধি বদিউজ্জামান।


আপনার মন্তব্য