শ্রীবরদী সীমান্তে ১০ বোতল মদ’সহ গ্রেপ্তার ১


Munna প্রকাশের সময় : ০৭/০২/২০২৩, ১২:০৯ পূর্বাহ্ণ /
শ্রীবরদী সীমান্তে ১০ বোতল মদ’সহ গ্রেপ্তার ১

ফজলুল করিম লাকী

শেরপুরের শ্রীবরদী উপজেলার সীমান্তবর্তী রানীশিমুল ইউনিয়নের ভারত সীমান্ত ঘেষা পাহাড়ী গ্রাম রাঙ্গাজান থেকে ১০ বোতল ভারতীয় রয়েল টাচ মদের বোতলসহ ১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে শ্রীবরদী থানা পুলিশ। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী সাইফুল ইসলাম (৩৫) উপজেলার সীমান্ত জনপদের খাড়ামোড়া গ্রামের তৈয়েব আলীর ছেলে। গত রবিবার রাতে তাকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সীমান্ত এলাকায় রাতভর মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে রাঙ্গাজান গ্রামের শশুর বাড়ির সামনে রাস্তা থেকে সাইফুলকে গ্রেফতার করা হয়।

স্থানীয়রা জানায়, সাইফুল অত্র সীমান্ত এলাকায় মাদক ব্যবসা নিয়ন্ত্রণ করে আসছিল দীর্ঘদিন যাবত। আইনশৃঙ্খলা বাহিনীর চোখে ধুলো দিয়ে চলছিল তার মাদক ব্যবসা।

শ্রীবরদী থানার এস আই মো নুর ইসলাম বলেন, অনেক আগে থেকেই আমাদের কাছে তথ্য ছিল সাইফুল মাদক ব্যবসা করে আসছে। সে বেশ কিছুদিন যাবত পুলিশের নজরদারিতে ছিল। অবশেষে তাকে মদ সহ গ্রেপ্তার করা হয়।

শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ ওসি বিপ্লব কুমার বিশ্বাস গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা মাদক মুক্ত শ্রীবরদী উপজেলা গড়ার প্রত্যয়ে মাদক বিরোধী অভিযান অব্যাহত রেখেছি।