শ্রীবরদীতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত


Munna প্রকাশের সময় : ২৬/০৩/২০২৩, ৫:২১ অপরাহ্ণ /
শ্রীবরদীতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

এসডি সোহেল রানা স্টাফ রিপোর্টার, শেরপুরের শ্রীবরদীতে যথাযথ মর্যাদায় পালিত হয়েছে ২৬ শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস। এ উপলক্ষে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে গ্রহণ করা হয় দিনব্যাপী না না কর্মসূচির।

রবিবার সূর্যদয়ের সাথে সাথে শহীদ মিনারে শহীদদের স্মরণে পুস্পস্তবক অর্পণের মধ্য দিয়ে মহান স্বাধীনতা দিবসের কর্মসূচির শুভ উদ্বোধন করেন শেরপুর ৩ আসনের আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য প্রকৌশলী একেএম ফজলুল হক চাঁন। পরে শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা প্রশাসনের পক্ষে উপজেলা পরিষদ চেয়ারম্যান এডিএম শহিদুল ইসলাম ও ইউএনও ইফতেখার ইউনুস, পরে শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন শ্রীবরদী থানা পুলিশ, সহকারী কমিশনার ভূমি, উপজেলা আওয়ামী লীগ , উপজেলা জাতীয় পাটি, উপজেলা বিএনপি , উপজেলা সাব রেজিস্টার অফিস, শ্রীবরদী পৌরসভা, যুব লীগ, কৃষক লীগ, শ্রমিকলীগ, স্বেচ্ছাসেবক লীগ, লোকাল বয়েজ সহ উপজেলা পর্যায়ের বিভিন্ন সরকারি দপ্তর, বিভিন্ন রাজনৈতিক সংগঠন, শিক্ষা প্রতিষ্ঠান সমৃহ।

এ সময় শ্রীবরদী থানার ওসি বিপ্লব কুমার বিশ্বাস, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সালাউদ্দিন সালেম, সরকারি কমিশনার ভুমি আব্দুল্লাহ আল বাকিউল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জুয়েল আকন্দ, ওসি তদন্ত নাইম মো নাহিদ হাসান, উপজেলা বিএনপির সভাপতি আব্দুর রহিম দুলাল, উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক তারেক মো আবদুল্লাহ রানা, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার আমিনুল ইসলাম, যুবলীগ সভাপতি লিয়াকত হোসেন লিটন সহ উপজেলা প্রশাসনের বিভাগীয় কর্মকর্তা, বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী, শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান গণ শিক্ষার্থীরা, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ , বীর মুক্তিযোদ্ধা, ইলেকট্রিক ও প্রিন্ট মিডিয়ার গণমাধ্যম কর্মী সহ সর্বস্তরের মানুষ উপস্থিত ছিলেন। সকালে বীর মুক্তিযোদ্ধাদের কবর জিয়ারত করা হয়।

শ্রীবরদী সরকারি কলেজ মাঠে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। করা হয় কুচকাওয়াচ। উপজেলা পরিষদ চত্বরে জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা ও শহীদ বীর মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা প্রদান করা হয়।