শেরপুরের শ্রীবরদী উপজেলা পরিষদ নির্বাচনে প্রচারে এগিয়ে খন্দকার ফারুক আহমেদ


তাইপুর রহমান তপু প্রকাশের সময় : ২১/০২/২০২৪, ৮:৪২ পূর্বাহ্ণ /
শেরপুরের শ্রীবরদী উপজেলা পরিষদ নির্বাচনে প্রচারে এগিয়ে খন্দকার ফারুক আহমেদ

স্টাফ রিপোর্টার,

শেরপুরের শ্রীবরদী উপজেলা পরিষদ নির্বাচনে প্রচারে এগিয়ে চেয়ারম্যান প্রার্থী খন্দকার ফারুক আহমেদ। তিনি বলেনআমি সাবেক এমপি মরহুম খন্দকার মোহাম্মদ খুররম এর ছোট ভাই ও আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য। সাবেক প্রচার সম্পাদক বাংলাদেশ ছাত্রলীগ রাণীশিমুল ইউনিয়ন শাখা সদস্য বাংলাদেশ ছাত্রলীগ জয়নাল মান্টু থানা কমিটি ও বাংলাদেশ আওয়ামী লীগ রানী শিমুল ইউনিয়নের ১ নং ওয়ার্ড শাখার বর্তমান সদস্য। আমার সবচেয়ে বড় পরিচয় বাবা মরহুম মাওলানা আব্দুর রহমান খন্দকারের সুযোগ্য পুত্র তিনি ছিলেন রানী শিমুল ইউনিয়নের নির্বাচিত চেয়ারম্যান ও তার আমলে ভায়া ডাঙ্গা সিনিয়র মাদ্রাসা ও শ্রীবরদী কলেজের প্রতিষ্ঠাদের একজন।
এ সময় তিনি বলেন, খন্দকার মোহাম্মদ খুররম একজন সফল এমপি ছিলেন। তিনি শেরপুর -৩ আসনে উন্নয়নের দৃষ্টান্ত স্থাপন করেছেন। ফলে জনগণের কাছে তিনি হয়ে ওঠেছেন ব্যাপক জনপ্রিয়। আমি রাজনৈতিক পরিবারের সদস্য হিসেবে এই নেতার মৃত্যুর পর তার অসমাপ্ত কাজগুলো বাস্তবায়ন ও শ্রীবরদী উপজেলাকে সবচেয়ে উন্নত উপজেলা হিসেবে গড়ে তোলার লক্ষ্যে এবার প্রার্থী হয়েছি। তিনি আরো বলেন, দীর্ঘদিন যাবত গণসংযোগ করে আসছি। যেখানে যাই সেখানেই মানুষ মরহুম খন্দকার মোহাম্মদ খুররমের ছোট ভাই হিসেবে আমাকে সাহস দিচ্ছেন। সহযোগিতা ও সমর্থনের প্রতিশ্রুতি দিচ্ছেন। আশা করি এবার বিপুল ভোটে বিজয়ী হবো।

 

আমি বিজয়ী হলে উপজেলার কোনো রাস্তাই কাঁচা থাকবেনা। এমপি ও মন্ত্রীদের সাথে যোগাযোগ করে এ উপজেলার যোগাযোগ, চিকিৎসা ব্যবস্থা ও অবকাঠামোসহ সার্বিক উন্নয়ন করে স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলবো বলেন তিনি।