শেখ হাসিনাকে আবারও দেশের মানুষ  প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চায় -মির্জা আজম


Munna প্রকাশের সময় : ০২/১০/২০২৩, ৫:১৩ অপরাহ্ণ /
শেখ হাসিনাকে আবারও দেশের মানুষ  প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চায় -মির্জা আজম
নিজস্ব প্রতিবেদক।শেখ হাসিনাকে আবারও দেশের মানুষ প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চায় বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি।
সোমবার (২ অক্টোবর) দুপুরে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের কাঁচপুরে স্থানীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।মির্জা আজম বলেন, আওয়ামী লীগ এ সরকারের অতন্দ্র প্রহরী হয়ে অক্টোবর মাস থেকে আগামী নির্বাচন পর্যন্ত রাজপথে থাকবে।
অতীতের মতো বিএনপি-জামায়াতকে আর আগুন-সন্ত্রাস ও জ্বালাও-পোড়াওসহ ষড়যন্ত্রের নীলনকশা বাস্তবায়ন করতে দেওয়া হবে না।তিনি আরও বলেন, বিএনপি-জামায়াত জোটের অপশক্তির অপতৎপরতা প্রতিহত করতে ধারাবাহিকভাবে রাজধানী ঢাকার প্রবেশপথগুলোতে আওয়ামী লীগের উন্নয়ন ও শান্তি সমাবেশ চলছে।
এরই অংশ হিসেবে আগামী ১৩ অক্টোবর ঢাকা-চট্টগ্রাম ও ঢাকা-সিলেট মহাসড়ক দিয়ে ঢাকার প্রবেশপথ সোনারগাঁয়ের কাঁচপুরে এ কর্মসূচি পালন করা হবে।
ওই সমাবেশে লক্ষাধিক মানুষের সমাগম ঘটিয়ে আওয়ামী লীগ প্রমাণ করবে দেশের জনগণ আওয়ামী লীগের সঙ্গে আছে। তারা শেখ হাসিনার উন্নয়ন ও শান্তির পক্ষে আছে।
জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাইয়ের সভাপতিত্বে উক্ত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ বাদল, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়া, সাধারণ সম্পাদক ও নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সার হাসনাত, কাঁচপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশাররফ হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাজী শাহ্ মোহাম্মদ সোহাগ রনি প্রমুখ।