শেখ কামাল জাতীয় যুব গেমস সাইক্লিং প্রতিযোগিতায় ২ টি রৌপ্য ও ১ টি ব্রোঞ্জ পদক নিয়ে বাড়ী ফেরা হলোনা মারুফের


Sokal Pratidin প্রকাশের সময় : ২৮/০২/২০২৩, ৬:৫৮ অপরাহ্ণ /
শেখ কামাল জাতীয় যুব গেমস সাইক্লিং প্রতিযোগিতায় ২ টি রৌপ্য ও ১ টি ব্রোঞ্জ পদক নিয়ে বাড়ী ফেরা হলোনা মারুফের

স্টাফ রিপোর্টারঃ দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার খেলোয়াড় মারুফ। ঢাকায় শেখ কামাল জাতীয় যুব গেমস সাইক্লিং প্রতিযোগিতা শেষে ট্রেনে করে বাড়ী ফেরার পথে চিরিরবন্দরে ট্রেনের দরজার হাতল থেকে হাত পিছলে পড়ে গিয়ে জাতীয় পদকপ্রাপ্ত খেলোয়াড় মাশরাফি হোসেন (মারুফ) ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেছে।

 

মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারী) সকাল পৌনে ৯ ঘটিকায় চিরিরবন্দর রেলস্টেশন প্লাটফর্মের পশ্চিমে পার্শে স্টাটাস সিগন্যালের সামনে এ দুর্ঘটনা ঘটে। এ দুর্ঘটনায় পরিবারের ও চিরিরবন্দরের ক্রীড়াঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে।

 

স্থানীয় সুত্রে জানা গেছে, গত ২৭ ফেব্রুয়ারী ঢাকার আর্মি স্টেডিয়ামে শেখ কামাল জাতীয় যুব গেমস সাইক্লিং প্রতিযোগিতায় ২ টি রৌপ্য ও ১ টি ব্রোঞ্জ পদক লাভ করে মারুফ।

 

ঢাকা থেকে পঞ্চগড়গামী পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনে বাড়ি ফেরার পথে চিরিরবন্দর স্টেশন অতিক্রম করার পর বন্ধুদের নিজের এলাকায় পৌছানোয় আনন্দ করার সময় ট্রেনের হাতল থেকে হাত পিছলে পড়ে যায়।

 

সেখানে উপস্থিত স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে চিরিরবন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

 

সে উপজেলার আউলিয়াপুকুর ইউনিয়নের বড়বাউল গ্রামের আনিছুর রহমানের পুত্র ও চিরিরবন্দর ক্রীড়া সংস্থার নিয়মিত এ্যাথলেট ও সাইক্লিষ্ট। সে জাতীয় এ্যাথলেটিক্স প্রতিযোগিতায়ও বেশ কয়েকবার পদক অর্জন করেছে।

 

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ খালিদ হাসান, চিরিরবন্দর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোরশেদ উল আলমসহ দিনাজপুর জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তাগণ ঘটনাস্থল পরিদর্শন করে তার গ্রামের বাড়িতে শোকসন্তপ্ত পরিবারকে সমবেদনা জ্ঞাপন করেন ও বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

 

চিরিরবন্দর থানার অফিসার ইনচার্জ বজলুর রশিদ জানান, “দিনাজপুর জিআরপি থানায় সংবাদ দেয়া হয়েছে”।

দিনাজপুর জিআরপি থানার তদন্তকারি কর্মকর্তা জানান, “মরদেহের সুরতহাল করে পরিবারের আবেদনের প্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে মরদেহ হস্তান্তর করা হয়েছে”। এ ঘটনায় একটি সাধারণ ডাইরী করা হয়েছে।