যশোর-১ (শার্শা) আসনে নৌকার মনোনয়ন পেতে দৌড়ে এগিয়ে- আশরাফুল আলম লিটন


Munna প্রকাশের সময় : ২০/০৮/২০২৩, ১:১৭ অপরাহ্ণ /
যশোর-১ (শার্শা) আসনে নৌকার মনোনয়ন পেতে দৌড়ে এগিয়ে- আশরাফুল আলম লিটন
মোঃ সুজন আহমেদ শার্শা উপজেলা প্রতিনিধি।
আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে যশোর১ (শার্শা) আসনে নৌকার টিকিটের দৌড়ে সবার চেয়ে এগিয়ে আছেন।বাংলাদেশ আওয়ামী লীগ যশোর জেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক সাংগঠনিক সম্পাদক এবং বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাবেক উপ শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক ও বেনাপোল পৌর সভার সাবেক মেয়র আশরাফুল আলম লিটন ।
জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র স্বপ্ন প্রতিটি গ্রাম হবে শহর বাংলাদেশ হবে স্মার্ট বাংলাদেশ। এই গুলো বাস্তবায়নে কাজ করতে চান এই নেতা।তিনি আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে এমপি হিসাবে (৮৫যশোর ১শার্শা) আসনের মনোনয়ন প্রত্যাশী। তিনি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ইতিমধ্যে আসনটির বিভিন্ন হাট বাজারে গনসংযোগ সহ গ্রাম অঞ্চলের সাধারণ মানুষের মাঝে গিয়ে আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ডের কথা তুলে ধরার পাশাপাশি সাধারণ মানষের পাশে থেকে তাদের মন জয় করে নিয়েছেন।
সরেজমিনে গিয়ে আসনটির সাধারণ জনগন ও দলীয় নেতা কর্মীদের সাথে কথা বলে জানা যায় আশরাফুল আলম লিটন একজন সৎ যোগ্য মেধাবী কর্মী বান্ধব নেতা।তিনি বেনাপোল পৌরসভার মেয়র থাকা কালীন সময় সততার সাথে দায়িত্ব পালন করেছেন। তার মত যোগ্য ব্যাক্তি যদি এই আসনটির এমপি মনোনীত হন তাহলে আমাদের মত সাধারণ মানুষের জন্য অনেক উপকার হবে।
কারন জেলার অন্যান্য আসনের চেয়ে আমাদের আসনটি উন্নয়নের দিকে অনেক পিছিয়ে আছে। যদি আশরাফুল আলম লিটন এর মত সৎ যোগ্য মেধাবী জননেতা এই অবহেলিত আসনটির দায়িত্ব পান। তাহলে জেলার মধ্যে (৮৫ যশোর ১ শার্শা) আসনটিকে একটি উন্নয়নের রোল মডেল হিসাবে পরিণত করবেন বলে আমরা মনে করি।
তাই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র নিকট আমাদের একটাই দাবী। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে যদি এই আসনে নৌকার ভোটের বিপ্লব ঘটাতে চান তাহলে আশরাফুল আলম লিটন এর বিকল্প কেউ নাই।
আশরাফুল আলম লিটন বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা মানবতার ফেরিওয়ালা স্মার্ট বাংলাদেশ বিনির্মানের স্বপ্নদ্রষ্টা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যদি যোগ্য মনে করে।
যশোর ১ (শার্শা) আসনে আমাকে নৌকার মনোনয়ন দেন। তাহলে আমি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে ধারণ করে। আমার সততা মেধা ও যোগ্যতা দিয়ে এই আসনটির সাধারণ মানুষের জন্য উন্নয়ন মূলক কাজ করে যাবো ইনশাআল্লাহ।