মুক্তি পেল মুন্না খান-প্রিয়া অনন্যা’র ‘দিল হারা মে’


Sokal Pratidin প্রকাশের সময় : ০১/১০/২০২৩, ৪:৫৪ অপরাহ্ণ /
মুক্তি পেল মুন্না খান-প্রিয়া অনন্যা’র ‘দিল হারা মে’

বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর ) বিকাল ৪ টায় মুন্না খান মাল্টিমিডিয়া ইউটিউব চ্যানেলে প্রথমবারের মত হিন্দী গান ‘দিল হারা মে’ প্রকাশ পেয়েছে । গানটি লিখেছেন প্রিয়াংকা পান্ডে।মিউজিক প্রোডাকশন ও মিক্সমাষ্টার অশোক সিং। হিন্দী গানটিতে কন্ঠ দিয়াছেন কন্ঠশিল্পী অশোক সিং ও শীতল মহন্তী । মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন সৌমিত্র ঘোষ ইমন। গানটিতে মডেল হিসাবে মডেল ও অভিনেতা মুন্না খান ও প্রিয়া অনন্যা। রূপসজ্জায় ছিলেন বাবু। গানটিতে কোরিওগ্রাফার করেছেন চলচ্চিত্র কোরিওগ্রাফার হাবিবুর রহমান হাবিব। ডিওপিতে ছিলেন বিশ্বজিৎ দত্ত।

মডেল ও অভিনেতা মুন্না খান বলেন, প্রথমবারের মত হিন্দী গানের মডেল হইলাম। কণ্ঠশিল্পী অশোক সিং ও শীতল মহন্তী”র গাওয়া ‘দিল হারা মে’ গানটি অসাধারণ। প্রথমবারের মত মডেল প্রিয়া অনন্যা সাথে জুটি বেঁধে কাজ করেছি। গানটি নিয়ে দারুণ একটি মিউজিক ভিডিও নির্মান করা হয়েছে। আমার বিশ্বাস তার সুনিপুণ অভিনয় দর্শকদের কাছে আলাদাভাবে প্রশংসা কুড়াবে। আর দর্শকরা ভালোভাবে গানটি গ্রহণ করলেই আমাদের সার্থকতা।

মডেল প্রিয়া অনন্যা বলেন, মুন্না খানের সাথে প্রথমবার মিউজিক ভিডিওতে কাজ করলাম। তাছাড়া হিন্দী গানে এই প্রথম মডেল হিসাবে কাজ করলাম গানটি অসাধারণ। নির্মাতা নির্মাতা সৌমিত্র ঘোষ ইমন যত্ন নিয়েই গানটি নির্মান করেছেন পুবাইল, গাজিপুরের আপন ভুবন মনোরম লোকেশনে।মুন্না খান মাল্টিমিডিয়া ইউটিউব চ্যানেলে ‘দিল হারা মে’ হিন্দী গানটি মুক্তি পেয়েছে আশা করছি গানটি সবার ভালো লাগবে।

নির্মাতা সৌমিত্র ঘোষ ইমন বলেন, ‘দিল হারা মে’ হিন্দী গানটি প্রকাশ্য এলো। গানের সঙ্গে সামঞ্জস্য রেখে এর মিউজিক ভিডিও নির্মাণ করেছি৷ ভালো একটি কাজ হয়েছে। আশা করছি,সবার গানটি দেখে ভালো লাগবে।

উল্লেখ্য মুন্না খান একজন কাতার প্রবাসী ব্যবসায়ী মিডিয়াকে ভালোবেসে একের পরে এক মিউজিক ভিডিও, নাটকের পাশাপাশি পাগল দর্শকের জন্য সম্প্রতি মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘ডার্ক ওয়াল্ড’ নামে চলচ্চিত্র উপহার দিতে যাচ্ছেন। ‘ডার্ক ওয়াল্ড’ চলচ্চিত্রে মুন্না খানের বিপরীতে অভিনয় করছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি।