বৈশাখীতে গাইতে আসছেন দীপ্র ও দুর্জয়


Munna প্রকাশের সময় : ০৫/১০/২০২৩, ৫:৫২ অপরাহ্ণ /
বৈশাখীতে গাইতে আসছেন দীপ্র ও দুর্জয়

বৈশাখী টিভি ফোক লাইভের উপস্থাপনা করবেন কণ্ঠশিল্পী দেবলিনা সুর। তিনি মূলত গানের শিল্পী। এর বাইরে টুকটাক উপস্থাপনাও করছেন। প্রশংশিতও হয়েছেন এ মাধ্যমে। বৈশাখী ফোক অনুষ্ঠানের উপস্থাপনায় এই প্রথম দেখা যাবে তাকে। তিনি বলেন, গান আমার প্যাশন, উপস্থাপনাটাও এনজয় করি। উপস্থাপনাটা মূলত শখের বশেই। আমাকে এই জনপ্রিয় গানের অনুষ্ঠানে সুযোগ দেয়ায় বৈশাখী টিভি কর্তৃপক্ষের প্রতি কৃতজ্ঞতা। আশা করি দর্শকরা বিষয়টি ভালোভাবে গ্রহণ করবেন।
বৈশাখী ফোক লাইভে অংশ নেবেন জনপ্রিয় কণ্ঠশিল্পী দীপ্র বড়ুয়া ও দুর্জয় বড়ুয়া। ০৬ অক্টোবর (শুক্রবার) রাত ৯টা ৩০ মিনিটে সরাসরি পারফর্ম করবেন এই গুণী দুই শিল্পী। অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন লিটু সোলায়মান। প্যানেল প্রযোজক মামুন আবদুল্লাহ ও রবিউল হাসান প্রধান।

দীপ্র বড়ুয়া ও দুর্জয় বড়ুয়া বলেন, সৃষ্টিকর্তার প্রতি অশেষ কৃতজ্ঞতা এখনো তিনি আমাদের গাইবার শক্তি দিয়েছেন। দর্শকদের কথা মাথায় রেখে তাদের ভালো লাগা কিছু গান গাইব বৈশাখী টেলিভিশনের জনপ্রিয় অনুষ্ঠান বৈশাখী ফোক অনুষ্ঠানে। থাকবে জনপ্রিয় কিছু ফোক গান। গানগুলো দর্শকদের ভালো লাগবে বলে আমাদের বিশ্বাস। গানগুলো তাদের ভালো লাগলেই আমরা স্বার্থক।