বেগমগঞ্জে র‌্যাব-১১ এর অভিযানে অস্ত্রসহ গ্রেফতার-১


Munna প্রকাশের সময় : ২৩/০৩/২০২৩, ৪:১৮ অপরাহ্ণ /
বেগমগঞ্জে র‌্যাব-১১ এর অভিযানে অস্ত্রসহ গ্রেফতার-১

নোয়াখালী সংবাদদাতা।নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার বাংলা বাজার এলাকায় অভিযান চালিয়ে তানজিদ হোসেন রনি (২২) নামের এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এসময় তার কাছ থেকে একটি পাইপগান, এক রাউন্ড গুলি ও দুটি ককটেল জব্দ করা হয়েছে।বাংলাবাজার এলাকায় বুধবার ২২ মার্চ দিবাগত রাতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

বৃহস্পতিবার (২৩ মার্চ) সকালে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করে বেগমগঞ্জ থানার মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।র‌্যাব-১১ নোয়াখালী ক্যাম্পের কোম্পানী কমান্ডার মাহমুদুল হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।গ্রেফতারকৃত তানজিদ হোসেন রনি বেগমগঞ্জ উপজেলার নরোত্তমপুর গ্রামের আবু তাহেরের ছেলে।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে বাংলা বাজার এলাকায় অভিযান চালায় র‌্যাব-১১, সিপিসি ৩ নোয়াখালী ক্যাম্পের একটি দল। অভিযানকালে বাজার সংলগ্ন সড়কের ওপর সন্দেহজনক ঘুরাফেরা করায় তানজিদ হোসেন রনিকে গ্রেফতার করা হয়। পরে তার কথাবার্তা সন্দেহ হলে জিজ্ঞাসাবাদে সে তার কাছে অস্ত্র আছে বলে স্বীকার করে। পরে তার দেহে তল্লাশি চালিয়ে পাইপগান, গুলি ও ককটেল জব্দ করা হয়। গ্রেফতার রনি ওই এলাকায় মারামারি, দাঙ্গা-হাঙ্গামাসহ বিভিন্ন ধরনের সন্ত্রাসী কার্যকক্রমের সঙ্গে জড়িত।

কমান্ডার মাহমুদুল হাসান জানান, গ্রেফতার আসামীর বিরুদ্ধে আগেও থানায় একাধিক মামলা রয়েছে। এ ঘটনায় তার বিরুদ্ধে বেগমগঞ্জ মডেল থানায় আরও একটি মামলা দায়ের করা হয়। ধৃত আসামীকে নোয়াখালী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরণ করা হয়েছে।