ঢাকা, শুক্রবার, ৯ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

শিরোনাম
প্রকাশ : জানুয়ারি ৩০, ২০২২

বৃহত্তর লাকসাম বঙ্গবন্ধু ফোরাম আটশত শীতার্থ পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ

অনলাইন ডেস্ক

রবিউল হোসাইন সবুজঃ

বৃহত্তর লাকসাম বঙ্গবন্ধু ফোরাম চট্টগ্রাম এর পক্ষ থেকে লাকসাম ও মনোহরগঞ্জে তিনটি ইউনিয়ন ও লাকসাম পৌরসভার প্রায় আটশত শীতার্থ পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

আজ শনিবার মনোহরগঞ্জ উপজেলার ঝলম দক্ষিণ ইউনিয়ন ও হাসনাবাদ ইউনিয়ন এবং লাকসাম পৌরসভা ও বাকই ইউনিয়নে পৃথক চারটি অনুষ্ঠানের মাধ্যমে শীতার্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য রাখেন বৃহত্তর লাকসাম বঙ্গবন্ধু ফোরাম চট্টগ্রাম এর সভাপতি বিশিষ্ট শিল্পপতি মো: নজরুল ইসলাম, মনোহরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও কুমিল্লা জেলা পরিষদের সদস্য মাষ্টার আবদুল কাইয়ুম চৌধুরী,

লাকসাম পৌরসভা মেয়র অধ্যাপক আবুল খায়ের, চট্টগ্রাম আয়কর আইনজীবী সমিতির সভাপতি ও বৃহত্তর লাকসাম বঙ্গবন্ধু ফোরাম চট্টগ্রাম এর সাধারণ সম্পাদক, মো: এনায়েত উল্লাহ, লাকসাম উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এড. রফিকুল ইসলাম হিরা, চেয়ারম্যান কামাল হোসেন, মো. জিয়াউর রহমান শাহীন জিয়া, আবদুল আউয়াল আবুল,

নব নির্বাচিত চেয়ারম্যান আশিকুর রহমান হিরণ, কাউন্সিলর খলিলুর রহমান, আবদুল আজিজ, লাকসাম বঙ্গবন্ধু ফোরামের সদস্য জাহাঙ্গীর আলম, জাফর সোহেলসহ আরো অনেকে। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা হাজী নুরুল ইসলাম, বীরমুক্তিযোদ্ধা মাষ্টার শাহজাহান, বীর মুক্তিযোদ্ধা ডা. এবিএম মুক্তার হোসেন, দেলোয়ার হোসেন, মোবারক হোসেন হাওলাদার, যুবলীগ নেতা জসিম উদ্দিন, আলমগীর হোসেন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় লাকসাম- মনোহরগঞ্জ স্টুডেন্টস এসোসিয়েশন এর সভাপতি শরীফ হোসেন, সাধারণ সম্পাদক কানিজ কেয়াসহ আরো অনেকে।

আরও পড়ুন অতিথি পাখির কলকাকলিতে মুখোরিত আত্রাই নদী


আপনার মন্তব্য