বিএনপির জামাতের ডাকা হরতালে রূপগঞ্জে প্রতিবাদ মিছিল


Sokal Pratidin প্রকাশের সময় : ২৯/১০/২০২৩, ৫:৫৬ অপরাহ্ণ /
বিএনপির জামাতের ডাকা হরতালে রূপগঞ্জে প্রতিবাদ মিছিল

(নিজস্ব সংবাদদাতা) সারাদেশে বিএনপি জামাতের ডাকা হরতালের প্রতিবাদে রূপগঞ্জে আওয়ামী লীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা দিনব্যাপী প্রতিবাদ মিছিল করেছে।

২৯ শে অক্টোবর গোলাকান্দাইল ইউনিয়ন আঃলীগ কার্যালয় থেকে সকাল সাড়ে দশটায় প্রথম আঃলীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা মিছিল করেছেন। মিছিলটি গোলাকান্দাইল ইউনিয়ন আঃ লীগ কার্যালয় থেকে শুরু করে ভুলতা গোলচত্তর দিয়ে গোলাকান্দাইলএসে শেষ হয়।
মিছিলে নেতৃত্বদেন গোলাকান্দাইল ইউপি চেয়ারম্যান কামরুল হাসান তুহিন। মিছিলে অংশ নেয় গোলাকান্দাইল ইউনিয়ন আঃলীগের সাংগঠনিক সম্পাদক আলী আকবর, মোফাজ্জল হোসেন খোকন, থানা আঃলীগ নেতা আব্দুস সাত্তার চৌধুরী। যুবলীগ নেতা শফিকুল ইসলাম শফিক, সাধারণ সম্পাদক আলামিন। শ্রমিক লীগ নেতা হাফেজ মাওলানা রফিক নেওয়াজ, তালাল, দেলোয়ার, শাহ আলম, বাবুল, মোজাম্মেল হক মোজা ও ইউনিয়ন মহিলা লীগের সভানেত্রী রেখা মেম্বার। যুব মহিলা লীগের সভানেত্রী ফারজানা প্রমুখ।হরতালে পরিস্থিতি নিয়ন্ত্রণে সকাল থেকে ভুলতা ও গোলাকান্দাইল এলাকায় আইনশৃঙ্খলা বাহিনী রয়েছে সর্তক অবস্থায়।

ঢাকা সিলেট মহাসড়কের গোলাকান্দাইল চৌরাস্তা এলাকায় মেজর ইমামের নেতৃত্বে রেপিড অ্যাকশন ব্যাটালিয়নের একটি দল আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণ কাজ করছে। এছাড়াও ভুলতা ফাঁড়ি পুলিশ, হাইওয়ে পুলিশ ও আনসার ভিডিপি সদস্যরা উপস্থিতি থাকতে দেখা যায়।