বন্দরে ছিনতাইয়ের কবলে মাছ ব্যবসায়ী


Munna প্রকাশের সময় : ২৮/১২/২০২৩, ৫:১১ অপরাহ্ণ /
বন্দরে ছিনতাইয়ের কবলে মাছ ব্যবসায়ী

নারায়ণগঞ্জের বন্দর নবীগঞ্জ এলাকায় জাকির নামের একজন মাছ ব্যাবসায়ীকে ছুরিকাঘাতা করে স্বর্বস্ব ছিনিয়ে নিয়ে গেছে দুবৃত্তরা।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) ভোর ৫ টার দিকে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ২৩ নং ওয়ার্ডের পুরাতন গার্লস স্কুলের সামনে এ ঘটনা ঘটে। ছিনতাইয়ের শিকার জাকির বন্দর উপজেলার বিবিজোড়া লব্বরদী এলাকার আলম চাঁনের ছেলে।

জানা গেছে, তিনি প্রতিদিনের মত ৫নং মাছ ঘাটে তার ছেলেকে নিয়ে মাছ কেনার উদ্দেশে রওনা দেন। নবীগঞ্জ পুরাতন গালর্স স্কুলের সামনে আসলে তিনজন ছিনতাইকারী তাদের রিক্সার গতীরোধ করে। এসময় তার ছেলে চিৎকার দিলে ছিনতাইকারীরা মুখ চেপে ধরে এবং জাকিরকে ধরালো অস্ত্র দিয়ে পিঠে কোপ দেয় এবং হাতে চুরিকাঘাত করে। তখন তাদের আত্মচিৎকারে আশপাশের লোকজন আহত মাছ ব্যাবসায়ীকে উদ্ধার করে প্রথমে খানপুর হাসপাতালে নিয়ে যায়। তার অবনতি দেখে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

মাছ ব্যাবসায়ী জাকির জানায়, ভোরে ছেলেকে নিয়ে মাছ আনার জন্য মাছঘাটে যাওয়ার পথে নবীগঞ্জ এলাকায় আসলে তিনজন ছিনতাইকারী গতীরোধ করে এবং তার ছেলেকে আটকে রেখে তাকে ছুরি ও ধারালো অস্ত্র দিয়ে পিঠে ও হাতে কোপ দেয়। তখন মাটিতে লুটিয়ে পড়লে তার সাথে নগদ টাকা ছিনিয়ে নিয়ে তাদেরকে রাস্তায় ফেলে চলে যায় ছিনতাইকারী চক্র। এরপর লোকজন এসে তাদেরকে হাসপাতালে পাঠানোর ব্যাবস্থা করে।

এ বিষয়ে বন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম মোস্তফা জানান, এখন পর্যন্ত এরকম কোনো খবর আমরা পাইনি। তবে খোজ নিয়ে দেখছি এবং বিষয়টি সম্পর্কে জেনে ব্যাবস্থা নেয়ার কথা জানালেন তিনি।