বন্দরে অস্ত্রসহ গ্রেপ্তার ৪ যুবক


Sokal Pratidin প্রকাশের সময় : ২৯/১০/২০২৩, ৯:১৫ অপরাহ্ণ /
বন্দরে অস্ত্রসহ গ্রেপ্তার ৪ যুবক

নিজস্ব প্রতিবেদক।নারায়নগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) একটি পিস্তল ও দুই রাউন্ড গুলি সহ ৪ যুবককে গ্রেফতার করেছে বলে জানা গেছে।

গ্রেফতারকৃতরা হলো নারায়নগঞ্জ জেলার বন্দর থানার চানপুর দক্ষিন পাড়ার সরাফত আলী ওরফে আলী হোসেনের পুত্র রুবেল প্রধান(৩২), একই থানার চানপুর উত্তর পাড়ার শফিকুল ইসলামের পুত্র নাঈমুর রহমান (২৪), চানপুর দক্ষিন পাড়ার মৃত সিরাজুল ইসলামের পুত্র ওমর ফারুখ (৩৮) ও মোঃ তাজুল ইসলামের পুত্র মোঃ ফারুক(২৭)।

শনিবার(২৮ অক্টোবর) রাতে তাদের কে বন্দর থানার মদনপুরের চানপুরস্থ জামালউদ্দিনের বাড়ীতে অভিযান চালিয়ে তাদের কে গ্রেফতার করে জেলা গোয়েন্দা পুলিশ(ডিবি)। এ সময় গ্রেফতারকৃতদের নিকট থেকে একটি বিদেশী পিস্তল ও দুই রাউন্ড তাজা গুলি উদ্ধার করে। তবে জেলা গোয়েন্দা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যেতে সক্ষম হয় সুজন ও ইমরান ভূইয়া নামের অপর দুই যুবক।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাত সাড়ে দশটার দিকে জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক এস,এম শাহী,পরিদর্শক আশিক ইমরান,সহকারী উপ-পরিদর্শক আরাফাত হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে জেলার বন্দর থানার চানপুরস্থ জামাল উদ্দিনের বাড়ীতে অভিযান চালিয়ে রুবেল প্রধান,নাঈমুর রহমান,ওমর ফারুখ ও মোঃ ফারুখ কে একটি বিদেশী পিস্তল এবং দুই রাউন্ড গুলি সহ গ্রেফতার করে। পিস্তল ও গুলি উদ্ধারের ঘটনায় জেলা গোয়েন্দা পুলিশ বাদী হয়ে বন্দর থানায় মামলা দায়ের করেছে।