বগুড়া সদরের তেলিহারা মহিউদ্দিন আলিম মাদ্রাসার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত


editor প্রকাশের সময় : ২৭/০২/২০২৪, ৯:২২ অপরাহ্ণ /
বগুড়া সদরের তেলিহারা মহিউদ্দিন আলিম মাদ্রাসার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত

(বগুড়া) প্রতিনিধি: মঙ্গলবার ( ২৭ ফেব্রুয়ারি) বগুড়া সদরের শেখেরকোলা ইউনিয়নের তেলিহারা মহিউদ্দীন আলিম মাদ্রাসার বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা, কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও মেধা ভিত্তিক পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।
মাদ্রাসার প্রতিষ্ঠাতা ও সভাপতি আলহাজ্ব ডাঃ একেএম আলাউদ্দিন এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন ও কৃতি শিক্ষার্থীদের হাতে পুরষ্কার তুলে দেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফিরোজা পারভীন। পুরষ্কার বিতরণ পুর্ব বক্তব্যে তিনি বলেন
জ্ঞান অর্জনের জন্য পড়া লেখা আর মনের খোরাকের জন্য খেলাধুলা করতে হবে । মোবাইলের প্রতি আসক্তি কমাতে হবে। মোবাইলের ব্যববহার যতটুকু করা দরকার ততটুকুকেই সীমাবদ্ধ রাখতে হবে । ক্লাসের বইয়ের পাশাপাশি অন্য বই পড়তে হবে, তাহলে বাহিরের জগৎ সম্পর্কে জানা যাবে। গুরুজন ও শিক্ষকদেরকে সন্মান করতে হবে। তিনি আরও বলেন এ প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের নিয়ম শৃংখলা দেখে ভাল লাগলো। কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা আসলেই প্রশংসার দাবীদার।
এসময় স্বাগত বক্তব্য রাখেন অত্র মাদ্রাসার অধ্যক্ষ একরামুল হক। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার টিএম আব্দুল হামিদ, উপজেলা একাডেমিক সুপার ভাইজার জিয়াউর রহমান, শেখেেরকোলা ইউপির সাবেক চেয়ারম্যান অধ্যাপক নজমল হক বকুল, ইউপি সদস্য তাজুল ইসলাম রাসেল । উপস্থিত ছিলেন ম্যানেজিং কমিটির সদস্য মোজাম্মেল হক সহ অত্র মাদ্রাসার সকল শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ। অনুষ্ঠান সঞ্চালনা করেন সহকারী শিক্ষক হেলাল উদ্দিন।