বকশীগঞ্জে মাননীয় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করে সংবাদ সম্মেলন


Munna প্রকাশের সময় : ২৩/০২/২০২৩, ১০:৪৬ অপরাহ্ণ /
বকশীগঞ্জে মাননীয় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করে সংবাদ সম্মেলন

মতিন রহমান,বকশীগঞ্জ(জামালপুর)প্রতিনিধিঃ

জামালপুরের বকশীগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি ও বকশীগঞ্জ পৌর আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক জাহিদুল ইসলাম জুমান তালুকদারের মুক্তির দাবীতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করে সংবাদ সম্মেলন হয়েছে।
বৃহস্পতিবার দুপুরে কলেজ রোডের নিজ বাসায় মিথ্যা ডাকাতি মামলা থেকে স্বামীর মুক্তি চেয়ে এ সংবাদ সম্মেলন করেন মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আহত অসুস্থ স্ত্রী রুমকী জুমান ও তার পরিবার।
এ সময় উপস্থিত সাংবাদিকদের জুমান তালুকদারের স্ত্রী রুমকী জুমান বলেন,আমার স্বামী ২৪ ডিসেম্বর কেন্দ্রীয় আওয়ামী লীগের সম্মেলনে যোগ দেন ও ঢাকায় অবস্থান করেন। এদিকে ২৪ ডিসেম্বর রাতে উপজেলা আওয়ামী লীগের সভাপতির বাড়ীতে ডাকাতির ঘটনা ঘটে। ২৫ ডিসেম্বর আমি আমার মেয়ে সহ মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আহত হয়ে ঢাকার পঙ্গু হাসপাতালে ভর্তি হই। গত ১ ফেব্রæয়ারি আমার স্বামী ওষুধ কিনতে গেলে জামালপুরের ডিবি পুলিশ তাকে আটক করে। পরে জানতে পারি সভাপতির বাসায় ডাকাতি মামলায় তাকে আটক করা হয়েছে। আমার স্বামী সম্ভ্রান্ত পরিবারের সন্তান ছোট বেলা থেকে ৭১ এর চেতনায় বিশ্বাসী, সে উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী হিসাবে বিপুল ভোটে জয়লাভ করে, দীর্ঘ ৮ বছর উপজেলা ছাত্রলীগের সভাপতি ছিলেন ও পৌর আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদকের দায়িত্ব পালন করছেন,তিনি রাজনৈতিক প্রতিহিংসার শিকার। আমি উক্ত মামালাটি পিবিআইতে হস্তান্তরের দাবী জানাই সেই সাথে আমার স্বামীর মুক্তি চাই। এই বিষয়ে মানবতার মা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করছি।