বকশীগঞ্জে পৌর এলাকায় ১৩১ টি বাতি প্রজ্জ্বলন


Munna প্রকাশের সময় : ১২/০২/২০২৩, ১২:১১ পূর্বাহ্ণ /
বকশীগঞ্জে পৌর এলাকায় ১৩১ টি বাতি প্রজ্জ্বলন

বকশীগঞ্জ প্রতিনিধি

জামালপুরের বকশীগঞ্জ পৌর এলাকায় ৬৯ লাখ টাকা ব্যায়ে ১৩১ টি বৈদ্যুতিক খুঁটির লাইটে জ্বালিয়ে উদ্বোধন করা হয়েছে। শনিবার (১১ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ছাগলহাটি মোড়ে আনুষ্ঠানিক ভাবে শুভ উদ্বোধন করা হয়। উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান আব্দুর রউফ তালুকদার। উদ্বোধক হিসাবে উপস্থিত ছিলেন পৌর মেয়র নজরুল ইসলাম সওদাগর।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনমুন জাহান লিজার সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের সহ সভাপতি ও জেলা পরিষদের সদস্য জয়নাল আবেদীন, জেলা পরিষদের সদস্য শিলা সারোয়ার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাসুমা ইয়াসমিন স্মৃতি, বকশীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ তরিকুল ইসলাম, শিল্প ও বনিক সমিতির সিনিয়র সহ-সভাপতি আব্দুস সাত্তার, বকশীগঞ্জ হিন্দু কল্যাণ সমিতির সাবেক সভাপতি রমেশ কর্মকার, বকশীগঞ্জ মডেল প্রেসক্লাবের সভাপতি এমদাদুল হক লালন’সহ স্থানীয় সংবাদকর্মী ও ঠিকাদার আব্দুর রাজ্জাক প্রমূখ।

বকশীগঞ্জ পৌর মেয়র নজরুল ইসলাম সওদাগর বলেন, সাবেক মন্ত্রী আলহাজ্ব আবুল কালাম আজাদ এমপি’র সার্বিক সহযোগিতায় আর্থ সামাজিক উন্নয়ন প্রকল্পের আওতায় ৬৯ লাখ টাকা ব্যায়ে ৪ কিঃ মিঃ সড়কে ১৩১ টি খুঁটিতে আজ থেকে বিদ্যুতের আলো জ্বলবে। পর্যায়ক্রমে পৌর শহরের সকল সড়কে এই বিদ্যুতের বাতির ব্যবস্থা করা হবে।