ঢাকা, শুক্রবার, ৯ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

শিরোনাম
প্রকাশ : অক্টোবর ২৯, ২০২২

বকশীগঞ্জে আ`লীগ সভাপতির বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ সমাবেশ

অনলাইন ডেস্ক

মোহাম্মদ আসাদ।।

জামালপুরের বকশীগঞ্জে উপজেলা আওয়ামীলীগের সভাপতি নূর মোহাম্মদ ও তার ছোট ভাই ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম সাত্তারের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার(২৯অক্টোবর) বিকালে বকশীগঞ্জ উপজেলা আওয়ামীলীগ এই সমাবেশের আয়োজন করে।
বিক্ষোভ মিছিলটি উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয় থেকে বের হয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়। বিক্ষোভ সমাবেশে আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগসহ সংগঠনের প্রায় ৫ সহস্্রাধিক নেতাকর্মী অংশ নেয়। বিক্ষোভ শেষে দলীয় কার্যালয়ের সামনেই সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আবু জাফর,সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বিজয়, উপজেলা ছাত্রলীগের আহবায়ক রাজন মিয়া ও কলেজ ছাত্রলীগের আহাবায়ক আরিফ প্রমূখ ।
বক্তারা বলেন,নুর মোহাম্মদের অপরাধ তিনি আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী। এটা পরিস্কার স্থানীয় এমপি’র নির্দেশে বহিস্কৃত নেতা খোকা উপজেলা আওয়ামীলীগের জনপ্রিয় সভাপতির বিরুদ্ধে মিথ্যা মামলা করেছে। অবিলম্বে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি ও এমপি’ কে প্রতিহিংসার পথ পরিহারের আহবান জানিয়ে তারা আরো বলেন,আমরা রাজপথের মানুষ, আমাদের মিথ্যা মামলা দিয়ে ধমিয়ে রাখা যাবে না।

জানা যায়,গত বুধবার সন্ধ্যায় বকশীগঞ্জ উপজেলা আ’লীগের দলীয় কার্যালয়ে নিলাক্ষিয়া ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের কমিটি গঠন নিয়ে নূর মোহাম্মদ ও সাইফুল ইসলাম খোকার মধ্যে বাক বিতন্ডা হয়। এক পর্যায়ে দলীয় কার্যালয় থেকে বের হয়ে যান খোকা। পরে রাত ৮টার দিকে নিলক্ষিয়া চৌরাস্তা মোড়ে উপজেলা আওয়ামীলীগ সভাপতি নূর মোহাম্মদের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেন সাইফুল ইসলাম খোকা। পরে বিক্ষোভ করে সাইফুল ইসলাম খোকার সমর্থকরা। এই ঘটনার পর রাতেই দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে সাইফুল ইসলাম খোকাকে সাময়িক বহিস্কার করে উপজেলা আওয়ামীলীগ। বৃহস্পতিবার রাতে খোকা মারধোরের অভিযোগ এনে উপজেলা আওয়ামীলীগ সভাপতি নুর মোহাম্মদ ও তার ছোট ভাই ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম সাত্তারকে আসামী করে বকশীগঞ্জ থানায় মামলা দায়ের করেন।


আপনার মন্তব্য