প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য নেত্রকোনা জেলা আওয়ামী তরুণলীগের কর্মসূচি পালিত হয়েছে।


Sokal Pratidin প্রকাশের সময় : ০৯/০৯/২০২৩, ৯:০৫ পূর্বাহ্ণ /
প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য নেত্রকোনা জেলা আওয়ামী তরুণলীগের কর্মসূচি পালিত হয়েছে।

তাইপুর রহমান তপু- নেত্রকোনা জেলা প্রতিনিধি।

দেশের উন্নয়ন এর অগ্রযাত্রা ধ্বংস করার লক্ষ্যে বি,এন,পি জামাতের কার্যক্রমের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানোর লক্ষ্যে, ৮ সেপ্টেম্বর শুক্রবার বিভিন্ন কর্মসূচি পালন করে নেত্রকোনা জেলা আওয়ামী তরুণলীগের নেতা ও কর্মীরা।

কর্মসূচির প্রথমে জেলা আওয়ামী তরুণলীগের চেম্বারে দেশের এই অস্থিতিশীল অবস্থার বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হয় এবং তা প্রতিহত করার জন্য সকলকে ঐক্যবদ্ধ থাকার আহব্বান জানান নেত্রকোনা জেলা আওয়ামী তরুণলীগের বিপ্লবী সভাপতি আব্দুল্লাহ আল-মামুন।
পরে তার নেতৃত্বে একটি মিছিল নিয়ে পুরো শহর প্রদক্ষিণ করে, নেত্রকোনা জেলা আওয়ামী লীগের পার্টি অফিসে গিয়ে সমাপ্ত হয়।
এ সময় সংক্ষিপ্ত বক্তব্য তিনি বলেন। বাংলাদেশ এর মানুষ খুবি শান্তি প্রিয়। তাই দেশের শান্তি যারা নষ্ট করতে আসবে তাদের কাওকে ছাড় দেওয়া হবে না, দেশের উন্নয়ন এর রূপকার মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এর বিরুদ্ধে চক্রান্ত করে দেশের উন্নয়ন বন্ধ করা যাবে না। যারা এই উন্নয়ন বন্ধ করে দেশের শান্তি নষ্ট করতে আসবে তাদের কে প্রতিহত করতে সর্বদা নেত্রকোনা জেলা আওয়ামী তরুণলীগ প্রস্তুত আছে। এবং আগামী জাতীয় নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগকে নির্বাচিত করার লক্ষ্যে সর্বদা প্রস্তুত থাকার আহ্বান জানিয়ে তার সংক্ষিপ্ত বক্তব্য শেষ করেন।

এবং দলের সাধারণ সম্পাদক মোঃ হৃদয় হোসেন মানিক বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন কার্যক্রম এর কথা বর্ণনা করে বলেন। বাংলাদেশ এখন উন্নয়ন এর জোয়ারে ভাসছে, যারা স্বাধীনতা বিরোধী তারাই দেশকে অস্থিতিশীল করার জন্য বর্তমান সরকারের বিরোধিতা করছে। দেশের স্বার্থে জনগণের স্বার্থে দেশের এই উন্নয়ন অগ্রযাত্রা চলমান রাখার জন্য সর্বস্তরের নেতা ও কর্মীদেরকে আহ্বান জানিয়ে তিনি আরও বলেন আপনারা সকলে সর্বদাই প্রস্তুত থাকবেন, যেন দেশের বিরুদ্ধে চক্রান্ত আমরা রুখে দিতে পারি।
কর্মসূচিতে আরও উপস্থিত ছিলেন,
নেত্রকোণা জেলা আওয়ামী তরুণলীগ এর সাবেক সভাপতি এবং বর্তমান নেত্রকোনা জেলা আওয়ামী মৎসজীবী লীগের সদস্য সচিব মোঃ আলমগীর কবির, নেত্রকোনা জেলা আওয়ামী তরুণলীগ এর সহ-সভাপতি, মোঃ আনোয়ার হোসেন, মোঃ সোহাগ রানা (জাস্টিস) সদর উপজেলা আওয়ামী তরুণলীগ এর সভাপতি, মোঃ সোহাগ খান নিরব। সাধারণ সম্পাদক, মোঃ এনামুল হক মাহিন, পৌর আওয়ামী তরুণলীগ এর সভাপতি, মোঃ মনির খান। সহ-সভাপতি, মাহবুব আহমেদ রিফাত, যুগ্ম-সাধারণ সম্পাদক, মোঃ রতন আকন্দ । এবং নেত্রকোনা জেলা আওয়ামী তরুণলীগ এর সর্বস্তরের নেতৃবৃন্দ ।