ঢাকাসোমবার , ৩ এপ্রিল ২০২৩
  1. Breaking News
  2. অর্থনীতি
  3. আইন আদালত
  4. আজকের রাশিফল
  5. আন্তর্জাতিক
  6. আপরাধ
  7. কৃষি
  8. কোভিড-১৯
  9. ক্যাম্পাস
  10. খেলাধুলা
  11. জাঁতীয়
  12. জামালপুর
  13. টপ স্লাইডার
  14. তথ্য প্রযুক্তি
  15. দূর্ঘটনা
আজকের সর্বশেষ সবখবর

নোয়াখালী জেলা ডিবি পুলিশ ৩০ পিস ইয়াবা সহ এক মাদককারবারি আটক 

Sokal Pratidin
এপ্রিল ৩, ২০২৩ ৪:৫৬ অপরাহ্ণ
Link Copied!

মোহাম্মদ আবু নাছের, ব্যুরো চীফ নোয়াখালী :

 

নোয়াখালী জেলা গোয়েন্দা শাখা (ডিবি) কর্তৃক অবৈধ মাদকদ্রব্য উদ্ধার অভিযান পরিচালনা করে ৩০ (ত্রিশ) পিস ইয়াবা ট্যাবলেটসহ ০১ (এক) জন মাদককারবারীকে গ্রেফতার করা হয়েছে।

 

রোববার (০২ এপ্রিল ) নোয়াখালীর সুধারাম থানাধীন

০৩নং পৌর ওয়ার্ডস্থ মাইজদী জনস্বাস্থ্য প্রকৌশলী ষ্টাফ কোয়াটার এর দক্ষিনে জনৈক আকবর হোসেন মিরাজ এর মোবাইল সার্ভিসিং দোকানের ভিতরে হইতে অবৈধ ভাবে মাদক বিক্রির উদ্দেশ্যে কতিপয় মাদক কারবারী অবস্থান করিলে আসামী মোঃ আকবর হোসেন মিরাজ(৩০) কে ডিবি পুলিশ আটক করে।

 

নোয়াখালী জেলা পুলিশ সুপার (এসপি)মোঃ শহীদুল ইসলাম পিপিএম-বার নির্দেশনায়, জেলা গোয়েন্দা শাখা, নোয়াখালীর একটি চৌকস টিম ওসি ডিবি নোয়াখালীর তত্ত্বাবধানে বেগমগঞ্জ থানা এলাকায় অবৈধ মাদকদ্রব্য উদ্ধার অভিযান পরিচালনাকালে এস.আই(নিঃ) মোঃ জয়নাল আবেদীন সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় নোয়াখালী জেলা গোয়েন্দা শাখার জি.ডি নং-২২ তারিখ-০২/০৪/২০২৩ খ্রিঃ মূলে ও আসামীর হেফাজত হইতে ৩০ (ত্রিশ) পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করে।

 

ধৃত আসামী‘কে জিজ্ঞাসাবাদে তিনি জানান যে, উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেট গুলো দেশের বিভিন্ন অঞ্চল হইতে কমমূল্যে ক্রয় করিয়া অধিক মূল্যে বিক্রয় করাসহ লোকচক্ষুর অন্তরালে গা ডাকা দিয়ে অবৈধ ভাবে মাদক ব্যবসা করিয়া আসিতেছেন।

 

নোয়াখালী জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মোঃ নাজিম উদ্দিন জানান, ধৃত আসামীর বিরুদ্ধে সুধারাম মডেল থানায় মাদক আইনে থানায় মামলারুজু করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।