নাসিক ২নং ওয়ার্ডে হাজী নাজিম উদ্দিন নাজুর নেতৃত্বে শান্তি মিছিল


Munna প্রকাশের সময় : ০১/১২/২০২৩, ৮:৫৯ অপরাহ্ণ /
নাসিক ২নং ওয়ার্ডে হাজী নাজিম উদ্দিন নাজুর নেতৃত্বে শান্তি মিছিল

নাসিক ২নং ওয়ার্ডে হাজী নাজিম
উদ্দিন নাজুর নেতৃত্বে শান্তি মিছিল
সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি :
বিএনপি-জামায়াত জোটের আগুন সন্ত্রাস এবং নাশকতার বিরুদ্ধে শান্তির সমর্থনে এবং আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-৪ (সিদ্ধিরগঞ্জ-ফতুল্লা) আসনে আওয়ামীলীগের মনোনীত সংসদ সদস্য প্রার্থী একেএম শামীম ওসমানের পক্ষে আওয়ামীলীগ নেতা হাজী নাজিম উদ্দিন নাজুর নেতৃত্বে শান্তি মিছিল অনুষ্ঠিত হয়েছে । শুক্রবার (১ ডিসেম্বর) বিকালে নাসিক ২ নম্বর ওয়ার্ডের মিজমিজি কান্দাপাড়া আনন্দলোক উচ্চ বিদ্যালয়ের পুরুষ ও মহিলা কেন্দ্র কমিটির পক্ষে বিপুল সংখ্যক নেতাকর্মী নিয়ে তিনি শান্তি মিছিল বের করেন।
মিছিলটি নাসিক ২ নম্বর ওয়ার্ডের মিজমিজি কান্দা পাড়া বটতলা থেকে শুরু করে ওয়ার্ডের বিভিন্ন এলাকার রাস্তা প্রদক্ষিন করে পুনরায় বটতলা এসে শান্তি মিছিলের সমাপ্তি করা হয়।
এসময় নৌকা মার্কার পক্ষে স্লোগান দেন স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। পাশাপাশি বিএনপি-জামায়ত জোটের ডাকা হরতাল অবরোধে আগুন সন্ত্রাস সহ নাশকতা প্রতিহতে নানান স্লোগান দেন নেতাকর্মীরা।
এসময় উপস্থিত ছিলেন, মিজমিজি কান্দাপাড়া আনন্দলোক উচ্চ বিদ্যালয়ের পুরুষ ও মহিলা কেন্দ্র কমিটির আহ্বায়ক আব্দুর রহিম মেম্বার, সদস্য সচিব হাজী সুমন কাজী, আহ্বায়ক আমিন উদ্দিন, সদস্য সচিব নাজিম উদ্দিন নাজুসহ  প্রমূখ।