নারায়ণগঞ্জে গাঁজাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার


Munna প্রকাশের সময় : ০৯/০২/২০২৩, ৮:২৬ অপরাহ্ণ /
নারায়ণগঞ্জে গাঁজাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার

নারায়ণগঞ্জের আড়াইহাজার থানাধীন বিশনন্দী ফেরীঘাট ফল মার্কেট এলাকায় মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে ৪ মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। এসময় তাদের কাছ থেকে ২০.৫ কেজি গাাঁজা জব্দ করা হয়। বুধবার দুপুরে র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার মো. রিজওয়ান সাঈদ জিকুর পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এর আগে গোপন সংবাদের ভিত্তিতে গত বুধবার (৮ ফেব্রুয়ারি) দুপুরে অভিযান পরিচালনা করে র‌্যাব-১১। গ্রেফতারকৃতরা হলো ব্রাহ্মণবাড়িয়া সদর থানাধীন মো. ইউসুফ মিয়ার ছেলে মো. শাকিল (৩৮), একই থানাধীন উলচাপাড়া গ্রামের সুমন মিয়ার স্ত্রী মোসাঃ খাদিজা বেগম ওরফে জান্নাত (৩০), কসবা থানাধীন কামালপুর গ্রামের ফারুক মিয়ার স্ত্রী বাসনা (৩২) এবং আখাউড়া থানাধীন কলেজপাড়া গ্রামের কামাল মিয়ার স্ত্রী ফুলবানু (৪০)।

বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, আসামিরা আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য দীর্ঘদিন যাবৎ অভিনব কৌশলের মাধ্যমে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা বহন করে নারায়ণগঞ্জ ও এর আশ-পাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য আড়াইহাজার থানায় হস্তান্তর করা হয়েছে।