দিনাজপুরে ৮ই মার্চ আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে অসহায় নারী-পুরুষ ও শিশু কল্যাণ ফাউন্ডেশনের আলোচনা সভা


Sokal Pratidin প্রকাশের সময় : ০৮/০৩/২০২৩, ৩:২৭ অপরাহ্ণ /
দিনাজপুরে ৮ই মার্চ আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে অসহায় নারী-পুরুষ ও শিশু কল্যাণ ফাউন্ডেশনের আলোচনা সভা
মো. মিজানুর রহমান (ডোফুরা), দিনাজপুর :
” আজকের শিশু আগামীকালের ভবিষ্যৎ – একজন নারী একজন আদর্শ মা ” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে ৮ই মার্চ ২০২৩ আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে অসহায় নারী-পুরুষ ও শিশু কল্যাণ ফাউন্ডেশনের আয়োজনে অনুষ্ঠিত হয়েছে আলোচনা সভা।
৮ মার্চ ২০২৩ বুধবার সকাল ১১টায় দিনাজপুর হেমায়েত আলী হল রুমে অনুষ্ঠিত আলোচনা সভায় অসহায় নারী-পুরুষ ও শিশু কল্যাণ ফাউন্ডেশন- দিনাজপুর জেলা শাখার সভাপতি মোছা. রোজিনা খাতুন এর সভাপতিত্বে আলোচনা সভার কার্যক্রম শুরু করা হয়।
অসহায় নারী-পুরুষ ও শিশু কল্যাণ ফাউন্ডেশন- দিনাজপুর জেলা শাখার সাধারণ সম্পাদক মেহেনাজ পারভীন এর প্রাণবন্ত সঞ্চালনায় সম্মানিত অতিথির বক্তব্য রাখেন কবি জলিল আহমেদ, দিনাজপুর লেখক পরিষদের সাধারণ সম্পাদক, দিনাজপুর প্রেসক্লাবের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও চ্যানেল আই’র স্টাফ রিপোর্টার শাহ আলম শাহী, মহিলা পরিষদ জেলা শাখার সভাপতি কানিজ রহমান, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক রহমতুল্লাহ রহমত, কথা-সাহিত্যিক লায়লা চৌধুরী, গল্পকার মাহবুব আলি, কবি ইয়াসমিন আরা রানু, কবি ফাতেমা বেগম, দৈনিক সমাজ সংবাদের জেলা প্রতিনিধি মো. মিজানুর রহমান (ডোফুরা), সাংস্কৃতিক ও নাট্য ব্যক্তিত্ব ওয়াসিম আহমেদ শান্ত ও মোস্তফা হীরা প্রমূখ।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন শাহজাহান আলী মিলন এবং সম্মানিত অতিথিদের ফুলের শুভেচ্ছা জানানো হয়।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন কবি মমিনুল ইসলাম।