‘তুই আমার পাখি আমি তর পাখি’ সিনেমায় গাইবেন অরিজিৎ সিং!


Munna প্রকাশের সময় : ০৯/১০/২০২৩, ১২:০৪ পূর্বাহ্ণ /
‘তুই আমার পাখি আমি তর পাখি’ সিনেমায় গাইবেন অরিজিৎ সিং!

ভারতের পাশাপাশি বাংলাদেশেও দারুণ জনপ্রিয় অরিজিৎ সিং। বেশ কিছুদিন থেকে জল্পনা চলছিল তরুন নতুন এক পরিচালকের সিনেমায় যুক্ত হবেন এই জনপ্রিয় তারকা।

জানাগেছে, সিনেমার নাম ‘তুই আমার পাখি, আমি তর পাখি’। আর এ সিনেমায় নাকি অরিজিৎ এর গান থাকার কথা। তবে এ বিষয়ে সিনেমা সংশ্লিষ্টরা নিশ্চিত করেছেন।

পরিচালক জানান, সিনেমায় একটি সুন্দর গান আছে। যেটি আমার একমাত্র পছন্দের শিল্পী অরিজিৎ সিং’কে দিয়ে গাওয়াতে চাই । এরই মধ্যে কথা বার্তা হয়ে গেছে। শিঘ্রই তার সাথে ভারতে গিয়ে দেখা করে ফাইনাল করে আসবো।

মোঃ জাকারিয়া মাসুদের পরিচালনায় জেএম ফ্লিমস্ এর প্রযোজনায় সিনেমাটি নির্মাণ শুরু হতে যাচ্ছে। এরই মধ্যে একটি টাইটেল সং রেকর্ডিং এর মধ্য দিয়ে সিনেমার কার্যক্রম শুরু হলো। আর নায়ক-নায়িকা হিসেবে থাকতে পারে নতুন কোন অভিনেতা ও অভিনেত্রী।

জানা গেছে, আগামী মাস থেকে শুরু হচ্ছে সিনেমার শুটিং। এর আগে গান গুলো রেকর্ডিং শেষ করা হবে। এরই মধ্যে শেষ করবে শিল্পীদের সাইনিং এর কাজ। এছাড়া এর আগে বাংলেদেশের ছবি ‘ঢাকা অ্যাটাক’-এ গান গাইছিলেন অরিজিৎ সিং ৷ গানের শিরোনাম ছিলো ‘টুপ টাপ’। গান লিখেছেন অনিন্দ্য চট্টোপাধ্যায়, আর সঙ্গীত করেছিলেন অরিন্দম ৷