ডেমরায় যুবককে কুপিয়ে জখম “অভিযুক্ত ছাত্রলীগ সভাপতি মুন্না গ্রেপ্তার


Munna প্রকাশের সময় : ২০/০৮/২০২৩, ১১:১০ পূর্বাহ্ণ /
ডেমরায় যুবককে কুপিয়ে জখম “অভিযুক্ত ছাত্রলীগ সভাপতি মুন্না গ্রেপ্তার

নিজস্ব সংবাদদাতা।

রাজধানীর ডেমরায় পূর্ব শত্রুতার জেরে মো. আরাফাত (২০) নামে এক যুবককে প্রকাশ্যে কুপিয়ে জখম করার অপরাধে মো. মুন্না (২৫) নামে সাবেক ওয়ার্ড ছাত্রলীগ সভাপতিকে শুক্রবার বিকালে কারাগারে পাঠিয়েছেন আদালত। বৃহস্পতিবার রাতে ভুক্তভোগীর বড় ভাই মো. হাসান আহম্মেদ জয় এ ঘটনায় অভিযুক্ত ৬ জন সহ অজ্ঞাত ২০ ও ২৫ জনের বিরুদ্ধে ডেমরা থানায় মামলা করেন।

ওই রাতেই পুলিশ পশ্চিম নগর এলাকা থেকে মুন্নাকে গ্রেফতার করে শুক্রবার দুপুরে আদালতে পাঠায়। মুন্না ওই এলাকার মো. আলমের ছেলে ও ডিএসসিসির ৬৭ নং ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সভাপতি। তার বিরুদ্ধে ওই এলাকায় কিশোর গ্যাংয়ের নেতৃত্ব দেওয়া সহ মাদক ব্যবসা নিয়ন্ত্রণের অভিযোগ রয়েছে বলে জানিয়েছেন ডেমরা থানার ওসি (তদন্ত) মো. ফারুক মোল্লা।এছাড়া মুন্নার বিরুদ্ধে ৬ ও ৭ মাস আগেও আরেক যুবককে কুপিয়ে জখমের অভিযোগ রয়েছে। অন্য আসামিরা হলো— একই এলাকার রিফাত (২৪), আশিক (২৬), মিজান (২৭), আশিক (২২) ও শিশির (২৬)।

বর্তমানে তারা পলাতক রয়েছে।প্রত্যক্ষদর্শীদের বরাতে ডেমরা থানার ওসি মো. শফিকুর রহমান জানায়, ভুক্তভোগী আরাফাত গুলিস্তানে একটি ক্রোকারিজের দোকানে চাকুরি করেন। গত ১৫ আগষ্ট রাতে কাজ শেষে বাড়ি ফেরার পথে পূর্ব বক্সনগর পিংকি ভিলা সংলগ্ন পৌঁছা মাত্রই পূর্ব পরিকল্পিতভাবে অভিুক্তরা আরাফাতের ওপর অতর্কিত হামলা চালায়।

এ ঘটনায় বাধা দিলে মুন্না ও তার সহযোগীরা হাতে থাকা চাপাতি দিয়ে আরাফাতের পিঠে ও দুই হাতে কুপিয়ে গুরুতর রক্তাক্ত জখম করে।ওসি আরও বলেন, এ ঘটনায় আসামিরা আরাফাতের ৫ হাজার টাকা ছিনিয়ে নেয়। ওই রাতে আরাফাতের ডাক চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে সন্ত্রাসীরা তাকে বিভিন্ন হুমকি ধমকি দিয়ে পালিয়ে যায়।

খবর পেয়ে তার বাবা স্থানীয়দের সহায়তায় চিকিৎসার জন্য তাকে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। এদিকে অসামি মো. মিজান গত ১৬ মে সিদ্ধিরগঞ্জের হিরাঝিল এলাকা থেকে একশত বোতল ফেনসিডিল ও ৩৮৪ ক্যান বিয়ারসহ ডিবি পুলিশের হাতে গ্রেফতার হয়েছে। ওই বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানায় মামলাও হয়েছে।